ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গোপনে হতে হাচ্ছে তামিম-বিসিবির বৈঠক

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ আগস্ট ০৩ ১১:০২:০৯
গোপনে হতে হাচ্ছে তামিম-বিসিবির বৈঠক

বৃহস্পতিবার বিসিবির সঙ্গে তামিম ইকবালের বহুল প্রত্যাশিত বৈঠক হতে পারে। বিসিবির চেয়ারম্যান নাজমুল হাসান বিসিবির ব্যবস্থাপনা পরিচালক জালাল ইউনুসের সাথে বৈঠকে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। তবে বোর্ড গুরুত্বপূর্ণ বৈঠকটি গোপন রাখতে চাইতে পারেন।

আগামীকাল বৈঠক হবে বলে একটি নির্ভরযোগ্য সূত্র আজ নিশ্চিত করলেও বৈঠকের স্থান ও সময় বলতে পারেননি। তামিম ও বিসিবির যৌথ সিদ্ধান্তে বৈঠকটি হবে অত্যন্ত গোপনীয়তায়। বৈঠকের আগে এ বিষয়ে কাউকে জানানো হবে না। তবে বিসিবি কর্মকর্তারা বৈঠক শেষে গণমাধ্যমকে তামিমের সঙ্গে কী আলোচনা করেছেন তা জানাবেন বলে জানা গেছে।

গত মাসে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে শেষে নিজ শহর চট্টগ্রামে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম। কিন্তু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে পরের দিনই সিদ্ধান্ত পালটে যায়। পরিবারটি দেড় মাসের ছুটিতে দুবাই গেছে। সেখান থেকে পিঠের চিকিৎসার জন্য তামিম লন্ডনে গিয়ে গত সোমবার বিকেলে দেশে ফেরেন।

দুবাই যাওয়ার আগে তামিম এক সাক্ষাৎকারে বলেছিলেন, অবসরের সিদ্ধান্তসহ বেশ কিছু বিষয়ে বোর্ডের সঙ্গে কথা বলতে চান তিনি। তিনি আরও বলেন, অধিনায়কত্বে ফেরার বিষয়ে বোর্ডের সঙ্গে আলোচনার ওপর অনেক কিছুই নির্ভর করবে।

এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে ২০-২১ সদস্যের স্কোয়াড ঘোষণা করার আগে, বিসিবি তামিমের সাথে তার ফিটনেস এবং আরও চিকিত্সার পরিকল্পনা সম্পর্কে কথা বলতে চায়। ওয়ানডে দলের অধিনায়কত্ব নিয়ে তার ভাবনাও জানতে চেয়েছে বিসিবি। কারণ অধিনায়ক থাকলে দল নির্বাচনে তামিমেরও একটা কথা থাকবে। একই সঙ্গে তামিম নিজে থেকে কিছু বলতে চাইলে বোর্ডও শুনবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে