ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

ছেলের নাম পরিবর্তন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন পরীমনি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ আগস্ট ১০ ১১:৪৫:৫০
ছেলের নাম পরিবর্তন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন পরীমনি

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচনায় এসেছে। কখনো বিদ্যা সিনহা মিম, কখনো সুনেরাহ বিনতে কামালসহ অন্য কাউকে ঘিরে রাজের প্রতি সন্দেহের তির ছুড়েছেন পরীমণি। গত ২০ মে তো পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর অসুস্থ ছেলেকে নিয়ে একই হাসপাতালে দৌড়ঝাপ করেন এই নায়িকা। সেসময় সন্তানের পাশে না থাকায় সামাজিক মাধ্যমে ক্ষোভও প্রকাশ করেন পরীমণি।

১০ আগস্ট তাদের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর এক বছর পূর্ণ হবে। হঠাৎ চাউর হয়, স্বামী শরিফুল রাজের ওপর ক্ষিপ্ত হয়ে সন্তানের নাম বদলে ফেলেছেন পরীমণি! তবে পরীমণি জানালেন ভিন্ন কথা।

সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমণি ও রাজের সন্তান রাজ্যর আরও দুটি নাম ছড়িয়ে পড়েছে। পরীমণির ঘনিষ্ঠজনেরা জানিয়েছিলেন, রাজের ওপর ক্ষোভ থেকে তার স্মৃতিচিহ্ন মুছে ফেলতে রাজ্য নামটা বাদ দিয়েছেন পরী। রাজ্যর বদলে নতুন দুটি নাম সামনে এসেছে ‘পদ্ম’ ও ‘পুণ্য’।

পরীমণি কথায়, ‘সব নামেই আমাকে ডাকা যাবে। আমি রাজ্য, পদ্ম, পুণ্য তিনজনেরই মা। তিনটাই আমার সন্তানের নাম। নাম কি মুছে ফেলা যায় নাকি। নাম তো যুক্ত হয়। তাই তো বলা যেতে পারে, দুটি নাম যোগ হয়েছে।’

আপাতত ছেলের জন্মদিনের আয়োজন নিয়েই এখন ব্যস্ত পরীমণি। বলেলেন, ‘আমি কিন্তু কোথাও বলিনি আমার ছেলের নাম বদলে ফেলেছি। তাই এভাবে না জেনে সন্তানের নাম বদলে ফেলার কথা বলাটা মোটেও ঠিক না। যা-ই হোক, আমার ছেলের জন্মদিনের আয়োজন ১০ আগস্ট, এখন এসব নিয়ে ভীষণ ব্যস্ত আছি। ওকে জন্মদিনের আয়োজন ঘিরেই আমার সব ভাবনা।’

পরীমণির সন্তানের নাম বদলের বিষয়টি প্রথম সামনে আসে চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজের একটি ফেসবুক পোস্ট থেকে। গত সোমবার রাজ্যর সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করেন চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ। ক্যাপশনে লেখেন, ‘আমার কোলের পদ্ম ফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্ম ফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশা আল্লাহ।’ আজিজের পোস্টে মন্তব্য করে ছেলের পুরো নাম জানান পরীমনি। লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। কেউ কেউ বলছেন, এর মাধ্যমে পুত্রকে পদ্ম নামেই বড় করতে চাইছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে