ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বাবরের সঙ্গে কি সত্যিই ঝামেলা উত্তর দিলেন শাহিন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ সেপ্টেম্বর ২০ ১০:২১:৪৩
বাবরের সঙ্গে কি সত্যিই ঝামেলা উত্তর দিলেন শাহিন

রটনা রটে যায় বাবর এবং শাহিনের সম্পর্কের অবনতিরও। এই বিষয়েই এবার মুখ খুলেছেন স্বয়ং শাহিন শাহ আফ্রিদি। তিনি জানিয়ে দিয়েছেন বাবরের সঙ্গে তাঁর কোনও ধরনের কোনও সমস্যা নেই। দুজনের সম্পর্ক যে ভালো রয়েছে তাও নিশ্চিত করে দেন শাহিন।

এশিয়া কাপের সুপার ফোর পর্যায় থেকেই হেরে ছিটকে যেতে হয়েছে পাকিস্তান দলকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ম্যাচে একেবারে শেষ মুহূর্তে এসে হারতে হয় বাবরদের। এই হারের পরেই পাকিস্তান সাজঘরে অধিনায়ক বাবর আজমের সঙ্গে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন দলের প্রিমিয়ার পেসার শাহিন শাহ আফ্রিদি। দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটারের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয় বলেই খবর। রটনা রটে যায় বাবর এবং শাহিনের সম্পর্কের অবনতিরও। এই বিষয়েই এবার মুখ খুলেছেন স্বয়ং শাহিন শাহ আফ্রিদি। তিনি জানিয়ে দিয়েছেন বাবরের সঙ্গে তাঁর কোনও ধরনের কোনও সমস্যা নেই। দুজনের সম্পর্ক যে ভালো রয়েছে তাও নিশ্চিত করে দেন শাহিন।

সোশ্যাল মিডিয়াতে বাবরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন শাহিন শাহ আফ্রিদি। সমস্ত জল্পনা, রটনার জবাব দেন শাহিন। ক্যাপশনে লেখেন ‘ফ্যামিলি’ অর্থাৎ পরিবার। বাবর যে তাঁর পরিবারের অংশ সেই বার্তা দেন শাহিন। মিডিয়াতে কয়েকদিন আগেই একটি খবর প্রকাশ পেয়েছিল যেখানে দাবি করা হয় বাবর আজম নাকি দলের সিনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্সে একেবারেই খুশি নন। যার বিরোধিতা করে শাহিন শাহ আফ্রিদি বলেন অন্ততপক্ষে তাদেরকে কুর্নিশ জানাও যারা বল বা ব্যাট হাতে ভালো পারফরম্যান্স করেছে। এই বিতর্কে জবাব প্রকাশ্যে দিতেই এবার মুখ খুলেছেন শাহিন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন সিনিয়র পাক ক্রিকেটার জানিয়েছেন, ‘দলের এক এবং একমাত্র লক্ষ্য হল ভালো ক্রিকেটটা খেলা। আমরা কে, কী বলছি বা কী সমালোচনা করছি তা নিয়ে ও একেবারেই চিন্তিতো না। একটা ম্যাচ হারা মানেই সমালোচকদের সুবিধা করে দেওয়া হবে। তারা তখন বলার সুযোগ পেয়ে যায়। আর এখানে ও তারা সেটাই করেছে। সুযোগ পেলেই তারা নিজেদের মতামত জানাতে সুযোগ ছাড়ে না। তবে এই সবকিছুই নেগেটিভ ধ্যান ধারণা যাকে বলে। দলের যখন মিটিং হয় তখন আমরা সবাই নিজেদের মতামত দিয়ে থাকি। দলের মধ্যে সুস্থ পরিবেশ না থাকলে এটা হত না।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে