ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

শাহিন আফ্রিদির অধিনায়ক হওয়ার গুঞ্জনে চটেছেন শহীদ আফ্রিদি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ সেপ্টেম্বর ২০ ১১:৩০:০২
শাহিন আফ্রিদির অধিনায়ক হওয়ার গুঞ্জনে চটেছেন শহীদ আফ্রিদি

মাঠের পারফরম্যান্স আশানুরূপ না হওয়ার প্রভাব পড়েছে পাকিস্তান ড্রেসিংরুমে বাগবিতণ্ডা। যা নিয়ে কয়েকদিন ধরেই সরগরম দেশটির সংবাদমাধ্যম। এর ভেতর অধিনায়ক বাবর আজমের সঙ্গে পেসার শাহিন আফ্রিদির কথার লড়াই এবং অধিনায়কত্ব প্রসঙ্গও উঠে এসেছে। বাবরের পরিবর্তে অধিনায়ক হিসেবে শাহিন আফ্রিদির নাম শোনা যায়। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই তারকা পেসারের শ্বশুর শহীদ আফ্রিদি।

মূলত এসব বিতর্কের শুরু এশিয়া কাপের সুপার ফোর থেকে পাকিস্তানের বিদায়ের পর। তখনই বাবর আজমের অধিনায়কত্ব নিয়ে সমালোচনা শুরু হয়। এমনকি পাকিস্তানের সংবাদমাধ্যম সামা টিভিতে বাবরের সমালোচনা শহীদ আফ্রিদি বলেন, বিশ্রাম নীতি অনুসারে বাবরের খেলা উচিত ছিল। একাদশে পরিবর্তন নিয়ে পাকিস্তান খেলতে পারত।

এরপরই শাহিন আফ্রিদিকে অধিনায়ক বানাতে তিনি এমন মন্তব্য করেন বলে গুঞ্জন ওঠে। যদিও বাবরের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার কথা উল্লেখ করেননি আফ্রিদি। তবে শাহিন ও শহীদ আফ্রিদি সম্পর্কে জামাই-শ্বশুর হওয়ায় নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে ফেলেন। সামাজিকমাধ্যমে গুঞ্জন ছড়ায়, শাহিনকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে চান শহীদ আফ্রিদি।

যা শুনে রীতিমতো বিস্মিত হয়েছেন সিনিয়র আফ্রিদি। সাবেক এই স্পিন অলরাউন্ডার বলছেন, ‘আমি বুঝতে পারছি না কেন তারা এসব কথাবার্তা বলছেন। যদিও আমি আমার মতামত জানিয়েছি সামা টিভিতে। তবে তারা এটাকে ভিন্নভাবে নিয়েছে। আমিই একমাত্র ব্যক্তি যে শাহিনকে অধিনায়কত্ব থেকে দূরে রাখতে বলেছি।’

তিনি আরও বলেন, ‘টুইটার স্ক্রল করে দেখতে পেলাম অনেকে আমার নাম উল্লেখ করে লিখেছেন যে শহীদ আফ্রিদি বলেছেন বাবর আজমের চেয়ে শাহিন আফ্রিদি অনেক ভালোভাবে দলকে নেতৃত্ব দিতে পারে। তার নেতৃত্বেই লাহোর কালান্দার্স চ্যাম্পিয়ন হয়েছে।’

এদিকে, বাবরের সঙ্গে দ্বন্দ্বের বিষয়টি নিয়ে বার্তা দেন শাহিন আফ্রিদি। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বাবরের সঙ্গে ছবি দিয়ে লিখেছেন, ‘ফ্যামেলি’। এর মাধ্যমে দুজনের মধ্যকার চলা বিবাদের গুঞ্জন থামানো চেষ্টা করেছেন পাকিস্তানের এই গতিতারকা। শাহিনের নেতৃত্বে পাকিস্তান সুপার লিগে ২০২২ ও ২০২৩ দুই মৌসুমে চ্যাম্পিয়ন হয়েছিল লাহোর কালান্দার্স।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে