ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

বিশ্বকাপে পাকিস্তানের জন্য সেরা স্কোয়াড বাছাই করলেন শহীদ আফ্রিদি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ সেপ্টেম্বর ২১ ১৪:৩৮:২৯
বিশ্বকাপে পাকিস্তানের জন্য সেরা স্কোয়াড বাছাই করলেন শহীদ আফ্রিদি

আসন্ন ওয়ানডে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের পাকিস্তান দল বাছাই করেছেন দেশটির সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। সেই দলে রয়েছে চমকের ছড়াছড়ি। ক্রিকেট পাকিস্তানের এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। এতে বলা হয়, আগামী অক্টোবর ও নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবে একদিনের বিশ্বকাপের ১৩তম আসর।

এ নিয়ে কয়েক দিনের মধ্যে চূড়ান্ত দল প্রকাশ করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর আগে সেই দল কেমন হতে পারে, তা জানালেন আফ্রিদি। তার দলে রয়েছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম, হাসান আলি ও আরশাদ ইকবাল। যারা দীর্ঘদিন ধরে ক্রিকেটের বাইরে রয়েছেন।

এদিকে স্থানীয় গণমাধ্যম চ্যানেলকে আফ্রিদি বলেন, ভারতে আমরা সিমিং অথবা ফ্ল্যাট উইকেট পাবো। সেখানে মাঝে মধ্যে নতুন বলে পেসাররা ভালো নাও করতে পারে। সেক্ষেত্রে ইমাদ কার্যকরী হবে। ব্যাটিংয়েও দুর্দান্ত করার সক্ষমতা রয়েছে তার। সে খুব আত্মবিশ্বাসী। চাপের মধ্যে কিভাবে খেলতে হয়, ও জানে।

এ সময় ৪৬ বছর বয়সী কিংবদন্তি বলেন, আরশাদ খুবই মানসম্পন্ন বোলার। সে গতির ঝড় তুলতে পারে। ভারতীয় পিচে উইকেট শিকারের জন্য আদর্শ ও।আফ্রিদির বিশ্বকাপ স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহঅধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, সালমান আলি আঘা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সৌদ শাকিল, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, ওসামা মির, জামান খান, আরশাদ ইকবাল ও হাসান আলি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে