ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

তামিম-সাকিব দ্বন্দ রাত ১১ টায় পাপনের বাসায় মিটিং

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ সেপ্টেম্বর ২৬ ০২:০৪:০৯
তামিম-সাকিব দ্বন্দ রাত ১১ টায় পাপনের বাসায় মিটিং

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। এই বিশ্বকাপের পর্দা উঠবে আগামী ৫ অক্টোবর। বিশ্বব্যাপী এই প্রতিযোগিতা শুরু হতে আর মাত্র ১০ দিন বাকি।

কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনো বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেনি। নিউজিল্যান্ড সিরিজে কয়েকজন ক্রিকেটারের পারফরম্যান্স দেখে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে বোর্ড।

কিন্তু কিউইদের বিপক্ষে শেষ ওয়ানডে ও স্কোয়াড ঘোষণার সময়সীমার একদিন আগে হঠাৎ করেই নতুন নাটকের জন্ম দিয়েছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। বিশ্বকাপ শুরুর আগে বিসিবির ওপর শর্ত আরোপ করেন তিনি।

তামিম নির্বাচকদের বলেছেন, যদি তাকে বিশ্বকাপ দলে নেওয়া হয়, তাহলে এটা (শতভাগ ফিট নন) মেনে নিয়েই নিতে হবে। দলে থাকলে তিনি তার সর্বোচ্চটা দিয়েই খেলার চেষ্টা করবেন বলে জানিয়েছেন, তবে তার পিঠের সমস্যার কথা গুরুত্ব সহকারে সামনে এনেছেন।

একই সঙ্গে তামিম জানিয়েছেন, বিশ্বকাপে বাংলাদেশ দলের হয়ে পাঁচটির বেশি ম্যাচ খেলতে পারবেন না তিনি। রাউন্ড রবিন লিগ ফরম্যাটে ৯টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

তামিমের শর্ত মেনে নিয়ে অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গেও আলোচনা শেষ করেছেন টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকরা।

কিন্তু সাকিব সেটা ভালোভাবে নেননি। তামিমের সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে সাকিব বিশ্বকাপ না খেলার হুমকি দিয়েছেন বলে জানিয়েছে বোর্ড সূত্র। পাল্টা হুমকিও এসেছে তামিমের কাছ থেকে।

তামিমের এমন কাণ্ডে হতবাক টাইগার হেড কোচ হাথুরুসিংহেও। এমন ঘটনাইয় তিনি বেশ বিবৃত। দেশে ফিরেই তাই তিনি দ্বারস্থ হয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে হঠাৎ সাকিব আল হাসানকে নিয়ে বোর্ড চেয়ারম্যানের বাসায় প্রবেশ করেন তিনি।

ধারণা করা হচ্ছে, সাকিব-হাথুরু হঠাৎ করেই বিসিবি বসের বাসায় গিয়ে বোর্ড চেয়ারম্যানের কাছে তামিম সম্পর্কে অভিযোগ করে বিদ্যমান সমস্যার সমাধান চান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে