ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

তামিমের আবারও রহস্যময় স্ট্যাটাস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ সেপ্টেম্বর ২৮ ১২:৪৮:২০
তামিমের আবারও রহস্যময় স্ট্যাটাস

ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপের বাংলাদেশ দলে নেই দেশের সেরা ওপেনার তামিম ইকবাল। মূলত ফিটনেস সমস্যার কারণে বাদ পড়েছেন এই ওপেনার। তবে বুধবার (২৭ সেপ্টেম্বর) তার অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তামিম দাবি করেছেন যে তাকে ইচ্ছাকৃতভাবে স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে।

এক ভিডিও বার্তায় তামিম জানালেন বিধ্বংসী সব তথ্য। তিনি বলেছেন, তাকে ব্যাটিং পজিশন পরিবর্তন করে বিশ্বকাপে খেলার সুযোগ দেওয়া হয়েছে। যে কারণে বিশ্বকাপে খেলতে চান না তিনি।এদিকে নানা বিতর্কের মধ্যে বুধবার ভারতে পৌঁছেছে টাইগাররা। সেখানে দুই দিন বিশ্রামের পর প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে টাইগাররা। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গুয়াহাটির পার্সাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম অনুশীলন ম্যাচ খেলবে বাংলাদেশ। ২ অক্টোবর একই ভেন্যুতে দ্বিতীয় অনুশীলন ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে সাকিব অ্যান্ড কো।

অন্যদিকে, ওয়ানডে অধিনায়ক সাকিব তামিমের বিস্ফোরণের পরপরই দেশের বেসরকারি টেলিভিশনে তার বিভিন্ন মতামত ও ক্রিকেট বোর্ডের বিভিন্ন বিষয়ে কথা বলেন।জাতীয় ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান তার সতীর্থ তামিমের আচরণকে শিশুসুলভ বলে মনে করেন। সাক্ষাৎকারে সাকিব বলেন, রোহিত শর্মা ৭ম ওপেনিং থেকে ১০,০০০ রান পেরিয়েছেন। শুরু থেকেই তিন-চারটা খেলে দোষ কী? এটা সত্যিই একটি শিশু. ওটা আমার ব্যাট, আমি খেলব।

এখন সাকিবের সাক্ষাৎকারের পর আবারও রহস্যজনক স্ট্যাটাস দিয়েছেন সাবেক অধিনায়ক তামিম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে