ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজঃ ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিটের দাম আকাশচুম্বী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ অক্টোবর ২১ ১৯:১৫:০৭
ব্রেকিং নিউজঃ ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিটের দাম আকাশচুম্বী

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের স্টেডিয়ামে দর্শকের সংখ্যা খুবই কম। শুধুমাত্র স্বাগতিক ভারতের ম্যাচের সময় গ্যালারি পূর্ণ থাকে। প্রতিযোগিতায় টানা ৪টি ম্যাচে জয়ী রোহিত শর্মা ২৯ অক্টোবর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে। লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের টিকিট নিয়ে তোলপাড় শুরু হয়। এ উপলক্ষে কালোবাজারে একটি টিকিটের দাম দাঁড়িয়েছে ৬৬ হাজার টাকা।

২০১৯ বিশ্বকাপজয়ী ইংল্যান্ড উত্তেজনাপূর্ণ ক্রিকেট খেলতে অভ্যস্ত। আর এ কারণেই ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিটের চাহিদা অনেক বেশি। ম্যাচের এক সপ্তাহ আগে থেকেই কোহলি-স্টোকস ম্যাচ দেখার জন্য টিকিট সংগ্রহ শুরু হয়েছে। এ উপলক্ষে ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছে ৫০,০০০ টাকায়, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় (৬৬,২১৮ টাকা)। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর দিয়েছে।

ভারতীয় পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় বেআইনিভাবে স্ফীত মূল্যে টিকিট বিক্রি হচ্ছে। কালোবাজারিরা অপরিচিতদের কাছ থেকে টিকিট ক্রয়-বিক্রয় করছে না, কিন্তু তাদের পরিচিত লোকদের কাছ থেকে।

একনা স্টেডিয়ামের পূর্ব ও পশ্চিম প্রান্তের টিকিটের দাম ৪৯৯ টাকা। নর্থ সাইড কর্পোরেট বক্স টিকিটের দাম ৪০০০ টাকা। কিন্তু কালোবাজারে ক্রিকেটপ্রেমীরা এই দুই গ্যালারির টিকিট কিনছেন ৫ হাজার থেকে ৫০ হাজার টাকায়।

কালোবাজার থেকে ইংল্যান্ড-ভারত ম্যাচের টিকিট কেনা একজন সমর্থক নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেন, “বিশ্বকাপের সময়সূচি ঘোষণার পর থেকে আমি ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিট খুঁজছি সব জায়গায়। অফিসিয়াল টিকিট বুকিং ওয়েবসাইট দেখায় 'টিকিট শীঘ্রই আসছে'। আমি একজন বন্ধুর হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি পাবলিক গ্যালারির টিকিট পেয়েছি, যার দাম ২১,০০০ টাকা। আমার এবং আমার স্ত্রীর জন্য দুটি টিকিট পেয়েছি।

উত্তরপ্রদেশ পুলিশের বিশেষ মহাপরিচালক প্রশান্ত কুমার বলেছেন, “রাজ্য পুলিশ বিভাগের বিশেষ সংস্থাগুলি ছাড়াও লখনউ পুলিশ সোশ্যাল মিডিয়ায় সন্দেহজনক অ্যাকাউন্টগুলির উপর নজর রাখছে। একনা স্টেডিয়ামের ম্যাচের টিকিট যাতে কালোবাজারে বিক্রি না হয় সেজন্য আমরা এই সতর্কতা অবলম্বন করছি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে