ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

হারের বেড়া জাল থেকে বের হয়ে আসতে টাইগার শিবিরে নতুন তারার মেলা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ অক্টোবর ২২ ১২:৪৬:৩৫
হারের বেড়া জাল থেকে বের হয়ে আসতে টাইগার শিবিরে নতুন তারার মেলা

ভারতে চলছে বিশ্বকাপ। আর এই মৌসুমে বাংলাদেশ দলে নেই কোনো লেগ স্পিনার। তবে নেট বোলার হিসেবে দলের সঙ্গে যুক্ত আছেন দুই কিশোর। একজন ওয়াসি সিদ্দিকী এবং আরেকজন শেখ ইমতিয়াজ শিহাব। বিশ্বকাপের এক ভেন্যু থেকে আরেক ভেন্যুতে নেটে ব্যস্ত সময় কাটাতে হয় এই দুই কিশোরকে।

কোচ চন্দিকা হাথুরুসিংহে এই দুটি লেগই অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-১৯ দলে খেলার শুরু থেকেই দলের সঙ্গে রাখতে চেয়েছিলেন। তবে ভিসা জটিলতার কারণে শিহাবকে শুরু থেকে পাওয়া গেলেও ওয়াসিকে পাওয়া যায়নি।

তবে এবার দু’জনেই মুম্বাইয়ে সতীর্থ। আজ ওয়াংখেড়ে স্টেডিয়ামে নেট সেশনে খেলবে তারা। এছাড়া ভাড়াটে চায়নাম্যান হিসেবে ঢাকা থেকে দলের সঙ্গে আছেন কেরালার কারাপাস জিয়াস।

স্কুল ক্রিকেট থেকে বেরিয়ে আসা অনূর্ধ্ব-১৯ দলের লেগ-স্পিনার ওয়াসি সিদ্দিকী ভিসা জটিলতার কারণে বিলম্বিত হয়েছিল। ওয়াসি অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বেশ কয়েকটি ম্যাচ খেলেছেন। তাকে ২০২৪ যুব বিশ্বকাপ দলের নিয়মিত সদস্য হিসাবে বিবেচনা করা হয়।

বিসিবির ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম। কাউসার গণমাধ্যমকে বলেন, বয়সের দিক থেকে সে ভালো করছে। সে একজন মানসম্পন্ন লেগস্পিনার। তাকে বিশ্বকাপ দলের নেট বল করা একটি ভালো সিদ্ধান্ত। এতে শিহাব ও ওয়াসি উভয়েরই উপকার হবে। বিশ্বকাপে দলের সঙ্গে অনেক কিছু শিখতে পারবেন। জাতীয় দলে খেলার স্বপ্ন বড় হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে