ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সৌরভকে ভালোবাসে এখনো বিয়ে করেননি যে নায়িকা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ অক্টোবর ২৫ ১৪:১৬:৩৭
সৌরভকে ভালোবাসে এখনো বিয়ে করেননি যে নায়িকা

ক্রিকেটারদের সঙ্গে বলিউডের সম্পর্ক নতুন নয়। অনেক ক্রিকেটারই ব্যক্তিগত জীবনে অভিনেত্রীদের সঙ্গে রোমান্স করেছেন। কেউ কেউ বিয়ে করেছেন শোবিজের মাঠে।

কিন্তু সব সম্পর্কের সুখের সমাপ্তি হয় না। কিছু ভালোবাসা একতরফা হয়। যার বড় উদাহরণ ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী ও অভিনেত্রী নাগমার প্রেমের গল্প। ৫০ বছর বয়স হওয়া সত্ত্বেও, সৌরভের প্রেমে তিনি এখনও অবিবাহিত।

ক্রিকেট বিশ্বের এক উজ্জ্বল নক্ষত্র ছাড়াও সৌরভ গাঙ্গুলী একসময় অনেক মেয়ের স্বপ্নের রাজপুত্র ছিলেন। শোনা যাচ্ছে নব্বই দশকের নায়িকা নাগমা সৌরভের প্রেমে পড়েছিলেন। সৌরভ তখন বিবাহিত হলেও স্ত্রী ডোনাকে ছেড়ে এই অভিনেত্রীর প্রেমের সম্পর্কে জড়াননি।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ২০০১ সালে নাগমার সাথে সম্পর্কের গুঞ্জন ছিল। এমনকি অন্ধ্রপ্রদেশের একটি মন্দিরে তাদের দুজনের গোপনে বিয়ে করার কথাও ছিল, যা তারা অস্বীকার করেছেন। এর পর দুজনেই আলাদা হয়ে যান। ভারত ম্যাচ হেরে গেলেও নাগমাকে দায়ী করত মানুষ।

নাগমা ২০০৯ সালে একটি সংবাদ সম্মেলনে সৌরভ গাঙ্গুলীর সাথে তার সম্পর্কের কথা প্রথম প্রকাশ করেছিলেন। যেখানে তিনি সৌরভের নাম না নিলেও বলেছেন, 'জীবনের এই গুরুত্বপূর্ণ অধ্যায়টি তিনি কখনও ভুলতে পারবেন না।'

তবে নাগমা স্বীকার করেছেন যে সম্পর্কটি সত্যি হলে তা ত্যাগ করা যাবে না। এ কারণে ওই ব্যক্তির পরিবারের সঙ্গে ঝগড়াও হতে পারে। কিন্তু এ ব্যাপারে মারামারির কোনো অবকাশ ছিল না।

যদিও নাগমা কখনও সৌরভের নাম ধরেননি, তবে নেটিজেনদের বুঝতে অসুবিধা হয়নি যে তিনি কার কথা বলছেন। যদিও সৌরভকে এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু ২০২০ সালে, নাগমা টুইটারে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। যে টুইটে ফের আলোচনা শুরু হয়েছে দুই তারকার সম্পর্ক নিয়ে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে