ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

“অঝোরে কেঁদেছিলেন বাবর আজম”

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ অক্টোবর ২৬ ১২:১৯:৫১
“অঝোরে কেঁদেছিলেন বাবর আজম”

বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে রেকর্ড গড়লেন পাকিস্তানের ক্রিকেটাররা। ওয়ানডে বিশ্বকাপের ইতিহাসে সর্বোচ্চ রান তাড়া করে শ্রীলঙ্কাকে হারিয়েছে ইমরান খান-ওয়াসিম আকরাম জুটি। প্রথম ম্যাচে তিনি নেদারল্যান্ডসকে হারিয়েছিলেন। দুই ম্যাচের পর পাকিস্তানের এমন পরাজয়ে সবাই একমত।

কিন্তু সেই দল এখন নিজেকে খুঁজে পাচ্ছে। টানা তিন পরাজয়। এর মধ্যে আফগানিস্তানের মতো গ্রুপও রয়েছে। যার ক্রিকেটে বড় পৃষ্ঠপোষক ছিল পাকিস্তান। এমন পরাজয়ের পর স্বভাবতই ক্ষুব্ধ বাবর আজমারা। কিন্তু, ক্যাপ্টেন বাবর পুরোপুরি ভেঙে পড়েছেন। প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ ইউসুফের মতে, ম্যাচ শেষে ড্রেসিংরুমে কেঁদেছিলেন পাকিস্তানি অধিনায়ক।

আফগানদের কাছে এই পরাজয় পাকিস্তানিদের জন্য একটি বড় ধাক্কা, ক্যাপ্টেন বাবর স্বীকার করেছেন, "আমরা এতে দুঃখিত।" আমাদের সংগ্রহ ভাল ছিল. কিন্তু বোলিং সন্তোষজনক ছিল না। কিছু ওভারে আমরা উইকেট নিতে পারিনি। বিশ্বকাপে কোনো ক্যাটাগরিতে ভালো পারফর্ম না করতে পারলে হারতে হবে।

বাবর আজমের অধিনায়কত্ব নিয়ে সমালোচনা করছেন সাবেক এই ক্রিকেটার। সেই চাপ আগে থেকেই ছিল তার ওপর। এবার আফগানদের কাছে হার সহ্য করতে পারেননি তিনি। পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফ দাবি করেছেন, আফগানিস্তানের বিপক্ষে হারের পর কেঁদেছিলেন বাবর।

পাকিস্তানের একটি টিভি চ্যানেলকে এই প্রাক্তন ক্রিকেটার বলেন, আমি শুনেছি আফগানিস্তানের কাছে হেরে কেঁদেছিলেন বাবর আজম। শুধু বাবরের দোষ নয়, পুরো দল ও ম্যানেজমেন্ট দায়ী। সংকটকালে আমরা বাবরের সঙ্গে আছি, সারা দেশ তার সঙ্গে আছে।

বিশ্বকাপে পাকিস্তান বর্তমানে বেশ চাপে রয়েছে। সেমিফাইনালে জায়গা নিশ্চিত করতে হলে তাদের পরের চারটি ম্যাচের অন্তত তিনটিতে জিততে হবে। যেখানে তার প্রতিপক্ষের পথ খুব একটা সহজ নয়। সাবেক বিশ্ব চ্যাম্পিয়নকে ফর্মে ফিরতে হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে