ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ইতিহাসে সবচেয়ে বাজে বিশ্বকাপ এবারই, মেনে নিলেন সাকিব

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ অক্টোবর ২৯ ১০:০৩:৩৩
ইতিহাসে সবচেয়ে বাজে বিশ্বকাপ এবারই, মেনে নিলেন সাকিব

বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে একটি খারাপ দিন। বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জনের জন্য খেলা ওয়ানডে সুপার লিগে বাংলাদেশ ছিল তৃতীয় অবস্থানে। সেই বাংলাদেশ একের পর এক সহজেই হেরে যাচ্ছে। সর্বশেষ গতকাল (শনিবার) নেদারল্যান্ডসের কাছে লজ্জাজনক হার। বিশ্বকাপে আশার ফানুস জ্বালানো বাংলাদেশ টানা পাঁচ পরাজয়ের পরও নীরব! এটাকে 'স্মৃতির সবচেয়ে বাজে বিশ্বকাপ' বলতে দ্বিধা করেননি অধিনায়ক সাকিব আল হাসান।

সাকিবের মতে, এখন পর্যন্ত তারা কিছুই করতে পারেনি। এমন পরিস্থিতির জন্য কাউকে দোষারোপ না করে তিনি বলেন, 'কাউকে দোষ দেওয়া ঠিক নয়। আমরা যে 15 জনের মধ্যে এসেছি তার থেকে আমাদের দল ভালো। আমরা কিছুই করতে পারিনি।'

বিশ্বকাপে এটি বাংলাদেশের সবচেয়ে বাজে পারফরম্যান্স কিনা জানতে চাইলে সাকিব দ্বিধাহীনভাবে স্বীকার করেন এবং বলেন, 'আপনি বলতে পারেন, আমি এতে দ্বিমত করব না। বাংলাদেশের স্মৃতিতে এটিই সবচেয়ে বাজে বিশ্বকাপ।

বাংলাদেশের পক্ষে এ অবস্থা থেকে বের হওয়া কঠিন জানিয়ে সাকিব বলেন, 'সত্যি বলতে এখান থেকে বের হওয়া খুবই কঠিন। যেহেতু তিনটি ম্যাচ আছে। অন্তত আমাদের এখনও ভালো কিছু করার সুযোগ আছে। কিন্তু খুব কঠিন। কিন্তু চেষ্টা করতে হবে। এখন আমরা চেষ্টা ছাড়া কিছুই করতে পারি না। আমি আশা করি আমরা আজকে ভুলে আসন্ন ম্যাচগুলিতে মনোনিবেশ করতে পারি। এটা খুবই কঠিন কাজ। আমরা এখন যে অবস্থায় আছি সেখান থেকে ফিরে আসা কঠিন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে