ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

তাপস-বুবলির প্রেম নিয়ে, ফারজানা মুন্নীর স্ট্যাটাসে তোলপাড় নেট দুনিয়া

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ০৪ ১৬:০৭:২৮
তাপস-বুবলির প্রেম নিয়ে, ফারজানা মুন্নীর স্ট্যাটাসে তোলপাড় নেট দুনিয়া

গণবাংলা টেলিভিশনের নেতা কৌশিক হুসেন তাপসের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী শবনম বুবলী! এমন কথা আজ (৪ নভেম্বর) গণমাধ্যমে শোনা যাচ্ছে। এরপর বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়।

জানা গেছে, চলচ্চিত্র তারকা শাকিব খানের সাবেক স্ত্রী শবনম ইয়াসমিন মুন্নির স্বামী সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি তার ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন। পরে ফেসবুক থেকে মুন্নির স্ট্যাটাস উধাও! এরপর শুরু হয় নানা গুঞ্জন।

শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে তার ফেসবুক স্ট্যাটাসে মুন্নি লেখেন, 'তাপ ও ​​ববলি প্রেম করছেন। বাবলী যেমন অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারও ভেঙে গেছে। শাকিব খান তাকে ব্ল্যাকমেইল করে অন্তঃসত্ত্বা করে। এখন তার লক্ষ্য তপস্যা। আমার যদি এমন কিছু হয় তাহলে তাপস ও বাবলী সম্পূর্ণভাবে দায়ী থাকবে।

এই স্ট্যাটাসটি এখনো দৃশ্যমান না হলেও এর স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এ বিষয়ে জানতে বাবলীকে ফোন করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে, তাপস নম্বর বন্ধ।

গণবাংলার জনসংযোগ কর্মকর্তা রুদ্র হকের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, শিল্পের শক্তি দম্পতি বলা হয় এমন ফারজানা মুন্নি ও কৌশিক হোসেন তাপসের সফল অগ্রগতি ও সুনাম দেখে ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো মহল পত্রিকাটি প্রকাশ করেছে। ফারজানা মুন্নির আইডি। থেকে একটি স্ট্যাটাস। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে কাজ চলছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে