ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

হুমাইরা হিমুর ভাইরাল ভিডিও নিয়ে ভিন্ন কথা বললেন ফারিয়া শাহরিয়ান

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ০৫ ২২:৫২:৩৫
হুমাইরা হিমুর ভাইরাল ভিডিও নিয়ে ভিন্ন কথা বললেন ফারিয়া শাহরিয়ান

ছোট পর্দার অভিনেত্রী হুমাইরা হিমুর মৃত্যুর পর তার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বিগো লাইভ নামের অ্যাপটিতে এই অভিনেত্রীর উপস্থিতি দেখা গেছে।

সেই ভিডিও দেখার পর অনেকেই হিমুর সমালোচনা করেছেন। নানা ধরনের প্রশ্নও উঠেছে। এ বিষয়টি নিয়ে আলোচনায় আসেন ‘ব্যাচেলর পয়েন্ট’ দিয়ে জনপ্রিয় হওয়া ছোট পর্দার বর্তমান অভিনেত্রী ফারিয়া শাহরিয়ান।

হিমুর মৃত্যু নিয়ে তিনি তার ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন। যেখানে এই তারকা বুঝতে চান বিষণ্নতা এবং একাকীত্ব আমাদের জীবনে কতটা প্রভাব ফেলে।

ফারিয়া তার স্ট্যাটাসের শুরুতে লিখেছেন, 'হিমু আপুর একটি ভিডিও দেখলাম, যেখানে তিনি লাইভ ডিগবাজি খাচ্ছেন। আমি শুনেছি আপনি যদি লাভ করেন তবে আপনি বেতন পান। কেন সব শিল্পীর সঙ্গে কাজ করতে পারছেন না? যাদের আইডিয়া আছে, সেই সাথে যারা অভিনয় ভালোবাসেন, তাদের সবাইকে কিছু কাজ দিতে চান যাদের ভালোবাসার জন্য অভিনয়?'

হুমাইরা হিমুর মানসিক অবস্থা প্রসঙ্গে ফারিয়া শাহরীন বলেন, 'গতকাল দেখলাম, অপুটার মা-বাবা, ভাই-বোন নেই, সে তার অনুভূতি কার কাছে প্রকাশ করেছে? কিভাবে তার পরিবার টিকে ছিল, কিভাবে সে একা পৃথিবীতে বেঁচে ছিল, কেউ কি ভাবে যে সে খেয়েও বেঁচে ছিল? অবশ্যই তিনি অভিনয় থেকে যা আশা করেছিলেন তা পাননি বলেই তিনি বেঁচে ছিলেন, নিজেকে ব্যস্ত রেখেছেন, অর্থ উপার্জন করেছেন! এটা আত্মহত্যা নাকি অন্য কিছু জানি না। কিন্তু একজন শিল্পী শুটিং চালিয়ে যাবেন, এটাই তার কাজ, তাকে নিয়মিত সে কাজ করতে না দিলে হতাশ হওয়া খুবই স্বাভাবিক। আমরা কেউই মানসিক স্বাস্থ্য নিয়ে ভাবি না।

ক্যারিয়ার নিয়ে অনেকবার হতাশ হওয়ার কথা বলতে গিয়ে এই অভিনেত্রী বলেন, 'যারা ছবি শেয়ার করছেন, আপনার সঙ্গে আরও অনেক শিল্পী কাজ করছেন, তারা প্রতিদিন কাজের ডাকের অপেক্ষায় থাকেন।' কিন্তু আপনি শুধুমাত্র এমন লোকদের সাথে যান যাদের ধারণা আছে। কেন ভাই? আপনি যদি একজন ভাল পরিচালক হন তবে দৃষ্টি অবশ্যই আপনাকে গাইড করতে আসবে, শিল্পী পরে আসবে। কখনও কখনও আমি হতাশ বোধ করি, আমি মনে করি যে আমি যা করছি তা করার যোগ্য নয়, কেবল একটি দল তা করছে; তখন মনে হয়, আমি ব্যর্থ, কিছুই করতে পারছি না। তাই আমি যেমন আছি তেমনই আছি। কিন্তু সবার জীবন এক রকম হয় না। এই পৃথিবীতে বসবাস সবার জন্য এক নয়।

সবাইকে একসঙ্গে দাঁড়ানোর আহ্বান জানিয়ে ফারিয়া আরবানিন বলেন, 'দয়া করে সকল শিল্পীকে কাজে লাগান। গতকাল থেকে খুব খারাপ লাগছে। আমি এমন মৃত্যু দেখতে চাই না, দয়া করে সবার পাশে দাঁড়ান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে