ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সারার সঙ্গে সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন শুভমান গিল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ১০:১৭:০৯
সারার সঙ্গে সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন শুভমান গিল

ভারতীয় তারকা ব্যাটসম্যান শুভমান গিল এবং শচীন কন্যা সারা টেন্ডুলকারের মধ্যে প্রেমের গুঞ্জন বিশ্বকাপের উত্তেজনাকে ছাপিয়ে যাচ্ছে। শুভমানের প্রেম নিয়ে প্রথম আলোচনা শুরু হয় কয়েক বছর আগে। সে সময় সারাকে নিয়ে দুজনের মধ্যেই কিছুটা ধোঁয়াশা ছিল। তাদের একজন সারা টেন্ডুলকার, অন্যজন সারা আলি খান।

তবে, সাইফ কন্যা সম্প্রতি স্পষ্টভাবে স্বীকার করেছেন যে তিনি সেই সারা নন যার সাথে সবাই শুভমানের ডেটিংয়ের গুজব ছড়াচ্ছে। যদিও সারা-শুভমান দুজনের কেউই নিজেদের সম্পর্কের বিষয়ে এখনও মুখ খোলেননি। কিন্তু মাঝে মধ্যেই যেন হেঁয়ালির মাধ্যমে ধরা দিয়েছেন একে অপরের কাছে।

এক্স হ্যান্ডেলে সারার নামে অনেক ভুয়ো অ্যাকাউন্ট রয়েছে। সেখান থেকে শুভমানকে সময়ে সময়ে পোস্ট করা হয়। সারা আবার গ্যালারিতে বসে শুভমানের খেলা দেখে তার কৌতূহল প্রকাশ করেন এবং হাততালি দিয়ে ক্রিকেট তারকাকে উৎসাহিত করেন।

অন্যদিকে শুভমন বেশ সতর্ক। সম্প্রতি দুবাইয়ের এক খেলোয়াড় তার বিয়ের পরিকল্পনা ফাঁস করেছেন। প্রসঙ্গত, বেশ কয়েক মাস আগে একটি পডকাস্ট শোতে শুভমানকে প্রশ্ন করা হয়েছিল, সারার সঙ্গে তিনি কি সম্পর্কে আছেন? জবাবে লাজুক হাসি দিয়ে ক্রিকেট তারকা বলেন, 'হয়তো'। সেই ঘটনার পুরনো ভিডিও হঠাৎ করেই আবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

রবিবার, বিশ্বকাপ ফাইনালের একদিন আগে, সারা আহমেদাবাদের উদ্দেশ্যে রওনা হন। এর আগে ভারতের অনেক ম্যাচেই তাকে মাঠে দেখা গেছে। মনে করা হচ্ছে, রবিবারও শচীন কন্যাকে গ্যালারিতে শুভমনকে উল্লাস করতে দেখা যাবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে