ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইনালের আগে পিচ বিতর্ক নিয়ে, খোলামেলা জবাব দিলেন রোহিত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ১১:১৫:৪৯
ফাইনালের আগে পিচ বিতর্ক নিয়ে, খোলামেলা জবাব দিলেন রোহিত

বিশ্বকাপ ফাইনালের আগে পিচ বিতর্ক তুঙ্গে উঠেছে। ইতিমধ্যেই এ নিয়ে মুখ খুলেছেন অনেক অস্ট্রেলিয়ান ও ভারতীয় ক্রিকেটার। আলোচিত বিষয়টি নিয়ে মন্তব্য করলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

নেতৃস্থানীয় ভারতীয় মিডিয়া আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, রবিবার (১৯ নভেম্বর) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের ফাইনালে ভারত ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে। এর আগে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রোহিতকে পিচ নিয়ে প্রশ্ন করা হয়।

জবাবে তিনি বলেন, পাকিস্তানের বিপক্ষে খেলা পিচের মতোই ফাইনালের পিচ। তবে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে খেলা পিচের চেয়ে এই পিচে ঘাস কিছুটা বেশি আছে। সেই ম্যাচের পিচ আরও শুকনো ছিল। এই পিচে কিছুটা প্রাণ আছে।

তবে রোহিত স্বীকার করেছেন, দুটি ম্যাচের পিচই মন্থর। ভারতীয় অধিনায়ক বলেন, তুলনামূলকভাবে পিচ মন্থর। কিন্তু তাতে খেলা অসম্ভব তেমনটা নয়। পিচ অনুযায়ী পরিকল্পনা করবো। পরে নিজেদের সেরা খেলাটা খেলার চেষ্টা করবো।

বিশ্বকাপের সেমিফাইনাল থেকেই শুরু হয়েছে পিচ বিতর্ক। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচ বদলানোর অভিযোগ ওঠে ভারতের বিরুদ্ধে। এরই মধ্যে ভারতও ফাইনাল পিচ পরিবর্তন করেছে বলে দাবি করা হয়েছে।

ইতোমধ্যে এ নিয়ে আইসিসি জানিয়েছে, টুর্নামেন্টের শেষ দিকে পরিস্থিতি বিবেচনায় পিচ বদল করতে পারে আয়োজক তথা স্বাগতিক দেশ। এটা অস্বাভাবিক কিছু নয়। তবু পিচ বিতর্ক পিছু ছাড়ছে না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে