ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইনালে মতায়েন হচ্ছে বিপুল সংখ্যক নিরাপত্তারক্ষী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ১২:৫১:১৮
ফাইনালে মতায়েন হচ্ছে বিপুল সংখ্যক নিরাপত্তারক্ষী

ভারতের ক্রিকেটপ্রেমীরা আজ থমকে যাবে। অন্তত দশ ঘণ্টা কেউ টিভির পর্দা থেকে চোখ নামাবে না। আজ ওয়ানডে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ! তাও নিজের দেশ খেলছে, ঘরের মাঠে হতে যাওয়া ফাইনাল নিয়ে ভারতীয়দের আগ্রহের কোনো কমতি নেই। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রী রিচার্ড মার্লেস ফাইনাল ম্যাচ দেখতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ১৩২,০০০ জন দর্শকদের মধ্যে থাকবেন।

আহমেদাবাদ পুলিশ অতিরিক্ত সতর্ক রয়েছে যাতে এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানটি নিরাপদে আয়োজন করা যায়। স্টেডিয়ামের চারপাশে র‌্যাপিড অ্যাকশন ফোর্সের (আরএএফ) ৬০০০ এরও বেশি সদস্য মোতায়েন করা হচ্ছে, আহমেদাবাদের পুলিশ কমিশনার জিএস মালিক নিজেই এক সংবাদ সম্মেলনে এই খবর নিশ্চিত করেছেন, বলেছেন, ৬০০০ এরও বেশি পুলিশ সদস্যকে স্টেডিয়ামের আশেপাশে মোতায়েন করা হবে। ঘটনা।" এর মধ্যে স্টেডিয়ামের ভেতরে তিন হাজার পুলিশ সদস্য রাখা হবে। বাকি তিন হাজার হোটেল ও অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানে থাকবে- যেখানে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা অবস্থান করছেন।

এই ছয় হাজারের বেশি পুলিশ সদস্যের নেতৃত্বে চারজন আইজি ও ডিআইজি, ২৩ জন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হবে। ৩৯ জন সহকারী কমিশনার ও ৯২ জন পুলিশ পরিদর্শক তাদের সহায়তা করবেন। ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সের (এনডিআরএফ) সদস্যরাও যেকোন রাসায়নিক, রেডিওলজিক্যাল এবং পারমাণবিক জরুরী পরিস্থিতি মোকাবেলায় মোতায়েন করা হবে। মাঠের আশপাশে থাকবে 'বোমা ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড'-এর সদস্যরা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে