ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

বিশ্বকাপ নিয়ে ভিন্ন ইঙ্গিত দিলেন: হার্দিক পান্ডিয়া

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ১৪:৫৪:৫৮
বিশ্বকাপ নিয়ে ভিন্ন ইঙ্গিত দিলেন: হার্দিক পান্ডিয়া

ঘরের মাটিতে বিশ্বকাপে ভারতের অন্যতম ভরসা ছিলেন হার্দিক পান্ডিয়া। তবে রাউন্ড রবিন লিগে বাংলাদেশের বিপক্ষে ইনজুরিতে পড়ে টুর্নামেন্ট শেষ হয়ে যায় এই অলরাউন্ডার। খেলতে না পারলেও মানসিকভাবে দলের সঙ্গেই আছেন তিনি। মুম্বাইয়ের ওয়াংখেড়েতে ভারতের সেমিফাইনালে দেখা গিয়েছিল তাকে। ফাইনালের জন্য আজ আহমেদাবাদে থাকতে পারেন তিনি।

এদিকে, ম্যাচের আগে একটি ভিডিও বার্তা দিয়েছেন হার্দিক। দলের জার্সি গায়ে তিনি বলেন, ‘বিশ্বকাপ যেন দেশেই থাকে। এই দলের ওপর আমি খুব গর্বিত। এখনও পর্যন্ত আমরা যা খেলছি তা এতদিনের কঠিন পরিশ্রমের ফসল। বিশ্বকাপ জেতা থেকে মাত্র এক কদম দূরে আমরা। ছোটবেলা থেকে এই স্বপ্নই আমরা দেখেছি। দেশের (ভারতের) ১৪০ কোটি মানুষ এই স্বপ্ন দেখছেন। তারা সবাই আমাদের পাশে রয়েছেন।’

দলকে তিনি কতটা ভালবাসেন তা বোঝা গেছে হার্দিকের কথা থেকে। তিনি বলেন, ‘সব সময় দলের সঙ্গে আছি। আমার মন সব সময় তোমাদের পাশে রয়েছে। রোববার নিজেদের সেরাটা দাও। তাহলেই আমরা সফল হবো। এবার সময় হয়েছে কাপটা দেশে রাখার। জয় হিন্দ।’

বিশ্বকাপের শুরু থেকে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন হার্দিক। রোহিতের সহকারী ছিলেন তিনি। ব্যাট-বলে তার ওপর ভরসা রেখেছিল দল। কিন্তু বাংলাদেশের বিরুদ্ধে খেলতে গিয়ে গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে যায় হার্দিকের। প্রথমে মনে করা হয়েছিল, সেমিফাইনালের আগে সুস্থ হয়ে দলে ফিরবেন তিনি।

বিশ্বকাপ তো বটেই এরপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে খেলতে পারবেন না তিনি। খেলতে না পারলেও তিনি যে দলের সঙ্গেই রয়েছেন তা আরও একবার বুঝিয়ে দিলেন হার্দিক।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে