ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

শুরুতেই ভারতের শিবিরে বড় ধাক্কা মারকুটে ব্যাটার আউট, দেখুন সর্বশেষ স্কোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ১৫:০৭:০৬
শুরুতেই ভারতের শিবিরে বড় ধাক্কা মারকুটে ব্যাটার আউট, দেখুন সর্বশেষ স্কোর

ক্রিজ ছেড়ে বেরিয়ে এসেই কাভারের ওপর দিয়ে জশ হ্যাজলউডকে সজোরে হাঁকালেন বাউন্ডারি। মিচেল স্টার্কের ৩ রানের মিতব্যায়ী ওভারের পর হ্যাজলউডের ওপর জমিয়ে রাখা আগ্রাসী মনোভাবে চড়াও হন তিনি। ভারতকে প্রথম ধাক্কা দিলেন অজি এই পেসার, গিলকে ফেরালেন স্টার্ক।

দেড় মাসের বিশ্বকাপ অভিযান এখন শেষ পর্যায়ে। ত্রয়োদশ বিশ্বকাপের শিরোপা লড়াইয়ে মুখোমুখি স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার জন্য, ষষ্ঠ বিশ্বকাপ জেতার সুযোগ এবং দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন ভারতের জন্য শিরোপার যুগ উদযাপনের একটি দুর্দান্ত মঞ্চ।

অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু করা রোহিত শর্মার দল অস্ট্রেলিয়াকে হারিয়েই বিশ্বকাপ মিশন শেষ করতে চায়। তবে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স আগের হার থেকে ব্যাক করতে বদ্ধপরিকর। আধিপত্যের চূড়ান্ত লড়াইয়ে টস জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর আড়াইটায়।

এ প্রতিবেদন লেখা অবধি ভারতের সংগ্রহ ৫২/১ ওভারঃ ৬.৪,

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

অস্ট্রেলিয়ার একাদশ : প্যাট কামিন্স (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মারনাস লাবুশেন, জশ ইংলিস (উইকেটকিপার), অ্যাডাম জ্যাম্পা, মিচেল স্টার্ক ও জশ হ্যাজলউড।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে