ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

লজ্জায় হাত দিয়ে মুখ ঢাকলেন রোহিত, ড্রেসিংরুমে কোহলি বিমর্ষ প্রতিচ্ছবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ১৯:৪২:২৭
লজ্জায় হাত দিয়ে মুখ ঢাকলেন রোহিত, ড্রেসিংরুমে কোহলি বিমর্ষ প্রতিচ্ছবি

পুরো বিশ্বকাপে ভারতকে অপরাজেয় দেখাচ্ছিল। বিশেষ করে তার দুর্বল ব্যাটিং প্রতিপক্ষ দলের জন্য উদ্বেগের একটি অতিরিক্ত কারণ ছিল। টানা দশ জয়ের পর ফাইনালে উঠেছে টিম ইন্ডিয়া। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করতে এসে ব্যাটিংয়ে ব্যর্থতার মুখে পড়তে হয়েছে। নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে স্কোরবোর্ডে যোগ করেছে ২৪০ রান।

অস্ট্রেলিয়ার বোলারদের দৃঢ়তায় কোনো ভারতীয় ব্যাটসম্যানই ইনিংসকে এগিয়ে নিতে পারেননি। বিরাট কোহলি ও কেএল রাহুল হাফ সেঞ্চুরি করে আউট হন। একের পর এক ব্যাটসম্যানরা আসতেই ড্রেসিংরুমে ক্যামেরায় ধরা পড়ে কোহলির হতাশ মুখ।

অস্ট্রেলিয়ার বোলারদের বিরুদ্ধে ভারতের শুরুটা খারাপ হয়নি। পরিকল্পনা অনুযায়ী আক্রমণাত্মক শুরু করেন রোহিত। কিন্তু অন্যদিকে মাত্র চার রান করে ফিরে যান শুভমান গিল। মাঠে নামার পরও স্বস্তি পাননি কোহলি। ট্রাভিস হেডের হাতে দুর্দান্ত ক্যাচে ৪৭ রান করে আউট হন রোহিত।

কোহলি ও রাহুল ধীরে ধীরে খেলতে থাকেন। তারা কোনো বিপদজনক পথে হাঁটেননি। একটা সময় ছিল যখন দীর্ঘকাল ভারতের কোনো সীমান্ত ছিল না। কিন্তু ব্যাট সঠিক জায়গায় আঘাত করেনি। বল পিচে পড়ে উইকেট ভেঙে যায়। আউট হওয়ার পর কিছুক্ষণ ক্রিজে হতাশ হয়ে দাঁড়িয়েছিলেন কোহলি।

এরপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ড্রেসিংরুমের অনেক ছবি। যেখানে দেখা যায় হতাশ কোহলি মুখে হাত দিয়ে বসে আছেন। তার চোখ চকচক করে উঠল। অন্যদিকে অধিনায়ক রোহিতের মানসিক অবস্থাও ভালো ছিল না। হাত দিয়ে মুখ ঢাকতে দেখা যায় তাকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে