ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইনালের দিনে বাবরের অন্যরকম ব্যস্ততা, ফেসবুক পোস্টকে ঘিরে নতুন আলোচনা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ১৯ ২০:২০:৫১
ফাইনালের দিনে বাবরের অন্যরকম ব্যস্ততা, ফেসবুক পোস্টকে ঘিরে নতুন আলোচনা

ভারতের আহমেদাবাদে চলছে বিশ্বকাপের ফাইনাল। টুর্নামেন্ট শুরুর আগে অনেকেই এই ফাইনালের জন্য পাকিস্তানকে ফেভারিট হিসেবে ঘোষণা করেছিলেন। কিন্তু বিশ্বকাপ শুরুর পর স্বাভাবিক ছন্দে দেখা যায়নি পাকিস্তানকে। দলটি সেরা চারের বাইরে ছিল। ব্যর্থতার কারণে অধিনায়কের পদও ছাড়েন বাবর আজম।

বিশ্বকাপ ফাইনালের দিন তিন ফরম্যাটেরই অধিনায়কত্ব ছেড়ে দেওয়া বাবর এখন ব্যস্ত খেলাধুলায়। তবে খেলা আর ব্যাট বলে না। বাবর এখন গলফ খেলছেন। সেদিন তাকে তার শখের ব্যাপারে খুব সিরিয়াস দেখাচ্ছিল।

গলফ খেলার এই ছবি পোস্ট করেছেন বাবর আজম নিজেই। তিনি সোশ্যাল মিডিয়া এক্সে (আগের টুইটার) গলফের ছবি পোস্ট করেছেন। গলফ ডে নামে পরিচিত।

অনেকে আগে শখ হিসেবে গলফ চেষ্টা করেছেন। ফুটবল বিশ্বের প্রথম কোটিপতি গ্যারেথ বেল অবসরের পর গলফে নাম লিখিয়েছেন। তবে বাবর আজম এমন পরিস্থিতি থেকে অনেক দূরে। বাবর, মাত্র ২৯ বছর বয়সী, এখনও তার ক্যারিয়ারের মাঝখানে।

বাবর আজম ঘোষণা করেছেন যে আগে অধিনায়কত্ব ছেড়ে দিলেও তিনি তিন ফরম্যাটেই খেলবেন। ডানহাতি এই ব্যাটসম্যান পাকিস্তানের জার্সিতে ৪৯টি টেস্ট, ১১৭টি ওয়ানডে এবং ১০৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি 2019 থেকে টানা চার বছর দলের অধিনায়ক ছিলেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে