ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

জায়েদ খানের হাতের ঘড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে, চলুন জেনে আসি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২১ ১২:৫৩:৩৩
জায়েদ খানের হাতের ঘড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে, চলুন জেনে আসি

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান। একাধিকবার সাক্ষাৎকারে বলেছেন, পোশাকের প্রতি তার এক ধরণের দূর্বলতা রয়েছে। নিজের কালেকশনে সবসময় নতুন নতুন পোশাক, ফ্যাশন অনুষঙ্গ রাখতে পছন্দ করেন তিনি।

দামি ব্র্যান্ডের পোশাক ব্যবহার প্রসঙ্গেও অভিনেতার স্পষ্ট ভাষ্য, ‘অনেকেরই বিভিন্ন বিষয়ের উপরে আসক্তি থাকে। তারা হয়তো সেখানেই টাকাপয়সা খরচ করেন। আমার আসক্তি নতুন পোশাকে। অন্য কোনো কিছুতে আসক্তি নেই। অভিনয় করে বা বিভিন্ন স্টেজ শো করে যা উপার্জন করি, তা এখানেই ব্যয় করি। এটা নিয়ে নেতিবাচক কিছু ভাবার নেই।’

আলোচনার কারণ জায়েদ খানের পোশাক, সম্প্রতি একটি ভিডিওতে তিনি দাবি করেছেন যে তার হাতে ব্যবহৃত ঘড়িটির মূল্য ২৬ লাখ টাকা। অভিনেতাকে মূলত একটি চলচ্চিত্রের প্রচারে ব্যবহৃত ঘড়ি নিয়ে এমন মন্তব্য করতে দেখা গেছে।

সোমবার (২০ নভেম্বর) জায়েদ খান তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। তাকে মোস্তফা সারার ফারুকীর 'সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি' প্রচার করতে দেখা গেছে। তিনি ছাড়াও আরও অনেক শিল্পী ছিলেন।

ওই ভিডিওতে দেখা যায়, কীভাবে ছবির নাম দর্শকদের কাছে তুলে ধরবেন, তার দায়িত্ব তার পাশে বসা মারজুক রাসেলের হাতে তুলে দেন ফারুকী। মারজুক রাসেলের ছবির নাম ভাইরাল করার দায়িত্ব নেন পরিচালক-অভিনেতা আশুতোষ সুজন। এরপর অভিনেতা নাসিরুদ্দিন খানকে এই দায়িত্ব নিতে বলেন সুজন। নাসিরুদ্দিন নিজেকে ভাইরালের সন্তান হিসেবে বর্ণনা করেন এবং ভাইরালের বাবার বরাত দিয়ে শাহরিয়ার নাজিম জয়ের কাছে কাজটি হস্তান্তর করেন।

এরপর জয়ের কাছে ক্যামেরা আসতেই বলেন, ভাইরালের দাদা জায়েদ খান, এই সিনেমার নাম ভাইরাল করতে পারবেন। এরপরই জায়েদকে উদ্দেশ্য করে জয় জিজ্ঞেস করেন, তিনি কি পাঞ্জাবি পরেই একটা ডিগবাজি দিতে পারবেন কি না। সঙ্গে সঙ্গে জায়েদ তার হাতের ঘড়িটি খুলে জয়ের কাছে দেন। বলে ওঠেন, রোলেক্স রোলেক্স (ঘড়ির ব্র্যান্ডের নাম)! সাবধানে। জয় তখন জিজ্ঞেস করেন দাম কত? জায়েদ খান জানান, ২৬ লাখ!

এরপরই দুইটি ডিগবাজি দিয়ে দাঁড়িয়ে থাকা হেলিকপ্টারের স্ট্যান্ডে বসে পড়েন জায়েদ খান। সেখানে পৌঁছে বলেন, ‘সামথিং লাইক অ্যান অটোবায়াগ্রাফি’ দেখতে ৩০ নভেম্বর চোখ রাখুন চরকিতে।

এবারই প্রথম নয়। এর আগেও বহুবার নিজের ব্যবহৃত পোশাকের দাম জানিয়েছেন জায়েদ খান। যা অধিকাংশই ছিল আকাশছোঁয়া। তবে সত্যিই কি এত দামি ঘড়ি বা পোশাক ব্যবহার করেন তিনি, তা নিশ্চিত হওয়া যায়নি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে