ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

নোবেলের বুকে স্ত্রীকে দেখে কাঁদতে কাঁদতে যা বললেন নাদিম

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৩ ১৩:৩৪:৪২
নোবেলের বুকে স্ত্রীকে দেখে কাঁদতে কাঁদতে যা বললেন নাদিম

গায়ক মইনুল আহসান নোবেল আবারও বিতর্কিত। ফারজান আরিশা নামে এক তরুণীর সঙ্গে তার বিয়ে হয়েছে বলে দাবি করেন তিনি। বিয়ের পর গায়কের সাবেক স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ দাবি করেন, নোবেলের ‘বধূ’ মাদকাসক্ত।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে সংগীতশিল্পী নোবেলের সঙ্গে বিয়ের কথা অস্বীকার করেছেন ফারজান। এরপর নোবেল ও ফারজানের ছবি নিয়ে প্রশ্ন ওঠে গায়কের ফেসবুক থেকে।

ছবি প্রসঙ্গে ফারজান দাবি করেন, নোবেল তাকে মাদক নিতে বাধ্য করেন। সে বিবাহিত নয় এবং নোবেলের সাথে তার কোন সম্পর্ক নেই।

জানা গেছে, ফারজানের স্বামীর নাম নাদিম আহমেদ। তিনি খুলনার বাসিন্দা, পেশায় একজন ফুড ব্লগার। নাদিম নোবেল-ফারজান ঘটনার বিষয়ে এক ভিডিও বার্তায় বলেন, তিনি তার স্ত্রীর প্রতারণার শিকার হয়েছেন। তারপরও তার স্ত্রীকে তার কাছে ফিরিয়ে আনার চেষ্টা করছেন।

তিনি আরও জানান, দীর্ঘ সম্পর্কের পর দুই বছর আগে ফারজানকে বিয়ে করেন তিনি। গত আগস্ট-সেপ্টেম্বর পর্যন্ত স্ত্রীকে নিয়ে সুখের সংসার ছিল তার। কিন্তু হঠাৎ নাদিম তার স্ত্রীকে খুঁজে পান গায়ক নোবেলের সঙ্গে।

ভিডিওতে নাদিমকে ক্রমাগত কাঁদতে দেখা যায়। "আমি কখনই ভাবিনি আমার স্ত্রী এমন করবে," তিনি বলেছিলেন। আমি কিছুই জানতাম না। আমার স্ত্রী আমার সম্পর্কে পোস্ট করছিল, আমাকে সময় দিচ্ছিল—সবকিছু ঠিকঠাক চলছিল। এমন ঘটনা যে ঘটছে তাতে সন্দেহের অবকাশ ছিল না। হঠাৎ একদিন দেখলাম গায়ক নোবেল প্রোফাইল পিকচার দিয়েছেন। যেখানে আমার স্ত্রী তার সাথে আছে। আমি এটা পুরোপুরি বিশ্বাস করতে মেনে নিতে পারিনি।

নাদিম আরও বলেন, ‘তারপর হঠাৎ নোবেলের আইডিতে আরশিকে বিয়ের দাবিতে একটা পোস্ট দেখলাম। সেটা আমার কাছে গ্রহণযোগ্য ছিল না। আমি পুলিশকে নোবেলের বাসায় নিয়ে যাই। এ সময় আমার সঙ্গে আরশির বাবা-মা উপস্থিত ছিলেন। সেখানে গিয়ে দেখা যায় তারা দুজনই মাদকসেবী। তারপরও আমি আমার স্ত্রীকে ফিরিয়ে আনার চেষ্টা করেছি। তবে পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে আরশি বলেছেন, “সে আমার কাছে ফিরে আসতে চায় না।

নাদিম বলেন, “সবাই জানে যে আমি সবসময় আরশিকে উপরে তোলার চেষ্টা করেছি। কিন্তু আজ হেরে গেলাম। যারা যায় তারাই বোঝে। আমি আমার স্ত্রীকে ফিরে পাওয়ার জন্য শেষ চেষ্টাও করেছি। হয়তো অন্য লোক হলে সে এমনটা করত না। কিন্তু আমি এটা করেছি। সবাই আমার জন্য দোয়া করুক, আমি যেন তাড়াতাড়ি এসব কাটিয়ে উঠতে পারি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে