ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

বিশ্ব চ্যাম্পিয়ন তারকা ব্যাটার নিয়ে বরিশালের ধামাকা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৪ ২২:৪৫:৪৭
বিশ্ব চ্যাম্পিয়ন তারকা ব্যাটার নিয়ে বরিশালের ধামাকা

ফরচুন বরিশালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আসবেন বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া দলের তারকা খেলোয়াড়। প্রথম সেমিফাইনাল ম্যাচে খেলা নিউজিল্যান্ডের তারকা বোলার তার সঙ্গে আসবেন। তবে পুরো মৌসুমে এই দুই ক্রিকেটারকে পাওয়া যাবে না। এদিকে, ফ্র্যাঞ্চাইজি দাবি করেছে যে তামিম ইকবাল তার ফিটনেসের সেরা স্তরে রয়েছেন। খান সাহেব আবারও বিপিএল দিয়ে লাইমলাইটে আসবেন।

আবারও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তামিম ইকবাল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয় নতুন আলোচনা। তবে তামিমের বক্তব্য সৌজন্য সাক্ষাৎকার ছাড়া আর কিছু নয়।

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে নেই। অ্যাওয়ে সিরিজেও থাকছেন না তা নিশ্চিত। তামিমের চোখ এখন শুধু বিপিএলের দিকে। এই টুর্নামেন্টের প্রস্তুতিতে নিজের সেরাটা দিয়ে জাতীয় দলে ফিরতে চান টাইগার ওপেনার। তার ফরচুন বরিশাল দলও তামিমকে নিয়ে আশাবাদী।

ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমান বলেন, তামিম সুপার ফিট। আগামী বছর আপনি দেখবেন সে বিপিএলের সেরা খেলোয়াড় হবে।

তবে বড় চমক আনতে চলেছে দক্ষিণের ফ্যাঞ্চাইজিটি। শোয়েব মালিক ও মোহাম্মদ আমিরকে পুরো আসরের জন্য পাবে না বরিশাল। তাদের পরিবর্তে দলটি সাইন করাবে বিশ্বকাপের ডাবল সেঞ্চুরিয়ান গ্লেন ম্যাক্সওয়েল ও নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্টকে।

এবারও বিপিএল থেকে কোন লভ্যাংশ পাচ্ছে না ফ্র্যাঞ্চাইজিগুলো। বড় অঙ্কের টাকা লগ্নি করার পরও লাভের মুখ দেখা প্রায় অসম্ভব। পাশাপাশি ডলার সঙ্কটের কারণে বিদেশি ক্রিকেটার ও কোচদের পারিশ্রমিক দিতে হিমশিম খেতে হবে ফ্র্যাঞ্চাইজিগুলোকে।

ফরচুন বরিশালের কর্ণধার আরও বলেন, এদের পেমেন্ট করতে গেলে তো আমাদের জটিলতা থাকবেই। আমার ধারণা বিসিবি একটা রাস্তা বের করবে।

বিপিএলের শুরু থেকে ডিআরএস থাকায় এবার আম্পায়ারিং ইস্যু নিয়ে বিতর্ক কম হবে বলে বিশ্বাস দলগুলোর। তবে অন্য ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের মতো বিপিএলে উন্নত ব্রডকাস্টের দাবি ফরচুন বরিশালের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে