ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সাকিবসহ একাধিক তারকা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৬ ১৭:২০:৪৩
আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সাকিবসহ একাধিক তারকা

দীর্ঘ যাচাই-বাছাই শেষে সারাদেশে ৩০০ আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। রোববার (২৬ নভেম্বর) দলটি এ তালিকা প্রকাশ করে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলটির পক্ষ থেকে অনেক নতুন মুখকে প্রার্থী করা হয়েছে। একই সঙ্গে চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েছেন অনেক বর্তমান সংসদ সদস্য।

এ বছর আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন প্রায় ডজন খানেক তারকা। ঢাকা-১০ ও ঢাকা-১৮ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অভিনেতা ফিরদৌস আহমেদ। চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি।

পাবনা-৫ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন নির্মাতা আরশাদ আদনান। ঢাকা-১৭ ও টাঙ্গাইল-১ আসনে মনোনয়নপত্র কিনেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান। বরিশাল-৩ আসন থেকে মনোনয়ন কিনেছেন অভিনেতা রুবেল। বাগেরহাট-৩ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন অভিনেতা শাকিল খান।

'ম্যাডাম ফুলি' খ্যাত অভিনেত্রী সিমলা ঝিনাইদহ-১ আসন থেকে, গায়িকা মমতাজ 'মানিকগঞ্জ-২' আসন থেকে এবং আসাদুজ্জামান নূর 'নীলফামারী-২' আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে নীলফামারী-২ আসন থেকে আসাদুজ্জামান নূর, মানিকগঞ্জ-২ আসন থেকে সংগীতশিল্পী মমতাজ এবং ঢাকা-১০ আসনে ফিরদৌস আহমেদ চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে