ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

হাথুরুকে কড়া জবাব দিলেন, আশরাফুল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৯ ১৩:৫৯:০৬
হাথুরুকে কড়া জবাব দিলেন, আশরাফুল

পুরনো ফর্মুলায় ফিরেছেন বাংলাদেশের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। না, ব্যক্তিগত মন্তব্য নেই। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ক্রিকেট বিশেষজ্ঞ মোহাম্মদ আশরাফুল।

মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে স্বাগতিক একাদশ দেখার পর এ মন্তব্য করেন আশরাফুল। ভাবছেন হঠাৎ এমন কি এমন মন্তব্য করলেন আশরাফুল?

মঙ্গলবার রাতে জাগো নিউজের সঙ্গে একান্ত আলাপে আশরাফুল বলেন, ‘এবার দ্বিতীয়বার কোচ হয়ে ফেরার পর ৬ মাস দেখে মনে হচ্ছিল যেন নতুন হাথুরু। বিশ্বকাপেও তাকে দেখে তাই মনে হয়েছে। মনে হচ্ছিল তিনি নতুন কিছু করতে চান। কিন্তু সিলেটে আজ থেকে যে টেস্ট শুরু হলো, তাতে দল সাজানো, টিম কম্বিনেশন তৈরি দেখে মনে হলো এ সেই পুরোনো হাথুরু। ৩ স্পিনারের সঙ্গে একজনমাত্র পেসার নিয়ে মাঠে নামা তাই বলে দিলো।’

আশরাফুলের অনুভব, মাঝে বিদেশের মাটিতে তো বটেই, দেশেও বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট পেসারদের বেশি বেশি সুযোগ দিচ্ছিল। দেশেও তিন পেসার খেলানো হচ্ছিল।

এ বছর দেশের মাটিতে আয়ারল্যান্ড (শরিফুল, খালেদ ও এবাদত) আর আফগানিস্তানের বিপক্ষেও (তাসকিন, শরিফুল ও এবাদত) তিন পেসার ছিলেন একাদশে। সেখানে আজ সিলেটে নিউজিল্যান্ডের সঙ্গে একজনমাত্র পেসার (শরিফুল) নিয়ে মাঠে নেমেছে টিম বাংলাদেশ।

আশরাফুলের ব্যাখ্যা, ‘এখন হাথুরুর চিন্তায় এসেছে দেশে বেশিরভাগ ম্যাচ জিততে হবে। তাই ৩ পেসারের বদলে ৩ স্পিনার।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে