ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

ব্রেকিং নিউজঃ বিপর্যয়ে বিপর্যস্ত নেইমার জীবন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৯ ১৪:৪৪:০২
ব্রেকিং নিউজঃ বিপর্যয়ে বিপর্যস্ত নেইমার জীবন

ইউরোপের ক্লাবে নিজের জায়গা হারিয়ে ফেলেছেন ত্রিশের কোটায় থাকা যে সময়টায় অনেকেই ইউরোপে দাপিয়ে বেড়ান, সে সময়েই কিছুটা বাধ্য হয়ে সৌদি আরবে গিয়েছেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। তবে জাতীয় দল হোক বা ক্লাব সব জায়গায় নেইমার তার পারফরম্যান্স বজায় রেখেছেন। তবে ইনজুরির কারণে মাঠের বাইরে জীবন ফিরতে হয়েছে তাকে।

ফুটবলে যেমন সুখ নেই, তেমনি ব্যক্তিগত জীবনেও ধাক্কা খেয়েছেন নেইমার। দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন এই ফুটবলার। শিশু মাভির কারণে তাদের দুজনকে মাঝেমধ্যে একসঙ্গে থাকতে হয়। এছাড়াও, তাদের সম্পর্ক কোনভাবেই স্থায়ী হয় না। যদিও বিয়ানকার্ডিকে এসব কথা বলতে রাজি ছিলেন নেইমার। যাইহোক বিয়ানকার্ডি সব খুলে বললেন।

অথচ অক্টোবরের ৭ তারিখেই কন্যা মাভির পৃথিবীতে আসার খবর জানিয়েছিলেন ব্রাজিলিয়ান এই তারকা। এরপরেই বিতর্কিত তারকা এলিন ফারিয়াসের সঙ্গে তার কিছু কথোপকথনের কথা প্রকাশ্যে চলে আসে। নেইমার যদিও দাবি করেছিলেন এসব কথোপকথন বেশ অনেক দিন আগের।

এরপরেই গুঞ্জন শুরু হয় নেইমার-বিয়ানকার্দি সম্পর্ক নিয়ে। অবশেষে তাদের সম্পর্ক শেষের কথা জানালেন বিয়ানকার্দি নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামেই তিনি জানান, যদিও এটি একটি ব্যক্তিগত বিষয়, কিন্তু যেহেতু আমি প্রতিদিন সংবাদ, অনুমাননির্ভর কথা আর (লোকের) রসিকতার মুখোমুখি হই, তাই আমি আপনাকে জানাচ্ছি, আমি এখন কোনও সম্পর্কের মধ্যে নেই।"

তিনি আরও লিখেছেন, “আমরা (নেইমার এবং বিয়ানকার্দি) মাভির বাবা-মা এবং এটাই আমাদের বন্ধনের কারণ। আমি আশা করি এইভাবে তারা ঘন ঘন সংবাদ উপস্থাপন বন্ধ করবে। ধন্যবাদ।"

উল্লেখ্য, গত অক্টোবর মাসেই কন্যা মাভির কথা প্রকাশ করেছিলেন নেইমার। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে নবাগত সন্তানের তথ্য জানিয়েছিলেন তিনি। যেখানে নেইমার সদ্য ভূমিষ্ঠ হওয়া শিশু সন্তান ও প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ছবিতে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার ও বিয়ানকার্দিকে। যদিও দেড় মাসের মাথায়ই এলো তাদের বিচ্ছেদের খবরটাও।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে