ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশ পেল হাতুড়ের চড় মারা সেই ক্রিকেটারের নাম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৯ ১৮:২০:১৫
প্রকাশ পেল হাতুড়ের চড় মারা সেই ক্রিকেটারের নাম

সাত ম্যাচের মধ্যে টানা ৬টিতে হার। এরপর বাংলাদেশ বিশ্বকাপের লড়াই থেকেই ছিটকে পড়লো। যে দলটি বিশ্বকাপের আগেও হিরোর মতো পারফর্মেন্স ছিল সেই দলটিই কি না বিশ্বকাপে জিরো হয়ে গেল! প্রধান কোচ হাথুরুসিংহের দাপট আর তার আদেশেই একে বাদ ওকে নাও। এসব নীতির পর টালমাটাল টাইগার টিম। যার ফলাফল হাতেনাতে এলো বিশ্বকাপ আসরেই। প্রত্যাশার সমীকরণে একরকম শূন্য হাতেই ফিরতে হচ্ছে টাইগারদের।

বিশ্বকাপে বাংলাদেশ দল যখন সব দিক থেকে ব্যর্থ ঠিক তখনই এক অঘটন করে বসলো কোচ হাতুরা সিং। নিউজিল্যান্ডের সাথে ম্যাচ চলাকালীন সময়ে এক ক্রিকেটারকে হাথুরুসিংহে মাঠে পানি নিয়ে যেতে বলে। মাঠে পানি নিতে মাত্র দেরি হয় সে ক্রিকেটারের ৩০ সেকেন্ড। এতে ক্ষিপ্ত হয়ে যান হাতুরা সিংহ। সেই ক্রিকেটারের গালে চড় মেরে বসুন হাথুরুসিংহে।

সে সময় অন্যান্য প্লেয়ার এবং কোচ ডোনাল্ড লু শেখানো উপস্থিত ছিলেন। ডোনাল্ডো তাকে চার্জ করেন কেন তিনি এই কাজটা করলেন। এই প্লেয়ার যখন কান্না করছিল তখন ডোনাল্ড নিকলি বলে ওঠেন কি করলেন আপনি । দুই সিনিয়র তখন পরবর্তীতে ওই ক্রিকেটারকে বুঝান এবং বলেন তারা বোর্ড প্রেসিডেন্ট কে ব্যাপারটি জানাবেন।

ক্রিকেটারটির নাম তার পরিবার এবং সম্মানের কথা ভেবে গোপন করা হয়েছিল আমাদের পক্ষ থেকে। যদিও মিডিয়ার অন্যান্যরা সেই বিষয়টি আর গোপন থাকতে দেন নি । সে খেলোয়াড়টি আর কেউ নন তিনি হচ্ছে নাসুম আহমেদ। বাংলাদেশের একজন দুর্দান্ত বোলার।

তারপর তিনি কলকাতার তাজ হোটেলে উপস্থিত হয় ।নাজমুল হাসান পাপন এবং তিনি হাতুর সিংহকে শাসিয়ে বলেন তার আচরণ ঠিক করার জন্য। সে ঘটনার পর টিমের স্পিরিট যেভাবে হোঁচট খায় তার প্রতিফলন বিশ্বকাপে সবাই দেখতে পেয়েছে। বিসিবির পরিচালকদের সাথে যোগাযোগ করা হলে এড়িয়ে গিয়েছে তারা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে