ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

পুরো বিশ্বকে চমক দেখালেন এম এস ধোনি (ভিডিওসহ)

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৯ ২২:১৮:১৬
পুরো বিশ্বকে চমক দেখালেন এম এস ধোনি (ভিডিওসহ)

নতুন গাড়ি নিয়ে রাঁচির পথে ধোনি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু তার গাড়ির নম্বর প্লেট বেশি মনোযোগ আকর্ষণ করেছে।

মহেন্দ্র সিং ধোনিকে প্রায়ই রাঁচির রাস্তায় গাড়ি চালাতে দেখা যায়। চেন্নাই কিংসের অধিনায়ককে আরও একবার চালকের আসনে দেখা গেল। এবার নতুন গাড়িতে। কিন্তু ফোকাস গাড়ির চেয়ে লাইসেন্স প্লেটের দিকে।

ডিসেম্বরে অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম এর আগে ধোনি একটি মার্সিডিজ জি-ক্লাস কিনেছিলেন। গাড়িটির দাম প্রায় ৩৫ মিলিয়ন রুপি। প্রাক্তন ভারত অধিনায়ক রাঁচির রাস্তায় গাড়ি চালানোর একটি ভিডিও তার টেনিস সঙ্গী সুমিত কুমার বাজাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। দেখা যায় পাশে একজন থাকলেও ধোনি নিজেই গাড়ি চালাচ্ছেন। চেন্নাই কিংসের অধিনায়কের নতুন গাড়ির একটি ভিডিও ক্রিকেট ভক্তদের মধ্যে ভাইরাল হয়েছে।

গাড়ির নম্বর প্লেট ধোনির নতুন গাড়ির চেয়ে বেশি নজর কেড়েছে। যার নম্বর 'JH 01 FB 0007'। অর্থাৎ মাহির প্রিয় সংখ্যা সাতটি। সাত নম্বর জার্সি পরে মাঠে দেখা যায় ধোনিকে। উইকেটরক্ষক-ব্যাটসম্যান ভারতীয় দলের অধিনায়কত্বের সময় সাত নম্বর জার্সিও পরেছিলেন।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধোনি এখন শুধুমাত্র আইপিএল খেলেন। আগামী বছরও চেন্নাইকে নেতৃত্ব দেবেন তিনি। গত আইপিএলে ধোনির অধীনে আইপিএল জিতেছিল সিএসকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে