ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

পাকিস্তানের ১৮ সদস্যের দলের জন্য ১৭ সাপোর্ট স্টাফ!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৯ ২২:৪৩:৪০
পাকিস্তানের ১৮ সদস্যের দলের জন্য ১৭ সাপোর্ট স্টাফ!

ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার কারণে পাকিস্তান ক্রিকেটে তুমুল উত্তেজনা বিরাজ করছে। অনেক সাপোর্ট স্টাফ চাকরি হারিয়েছেন, অনেকে পদত্যাগ করেছেন। অধিনায়কও বদল হয়েছে।

১৪ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ। পাকিস্তান ইতিমধ্যেই এই সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। এই দলের সঙ্গে ১৭ সদস্যের টিম ম্যানেজমেন্টের নাম ঘোষণা করেছে পিসিবি।

১৮ জনের একটি দলের জন্য ১৭ জনের সাপোর্ট স্টাফ! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। পাকিস্তান অস্ট্রেলিয়ার একটি বিমানে এমন একদল সাপোর্ট স্টাফ নেবে।

চিমা দলের ম্যানেজার থাকবেন নাভিদ আকরাম, পরিচালক মোহাম্মদ হাফিজ। ব্যাটিং কোচ অ্যাডাম হোলিওক। হেলমুট হাই পারফরম্যান্স কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সাইমন গ্রান্ট।

ফাস্ট বোলিং কোচ উমর গুল। স্পিন বোলিং কোচের দায়িত্ব নেবেন সাঈদ আজমল। ফিল্ডিং কোচ আবদুল মজিদ। এছাড়া শহীদ আসলামকে সহকারী ব্যাটিং কোচ, মনসুর রানাকে সহকারী টিম ম্যানেজার, স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ হিসেবে ড্রিকস সাইমন নিয়োগ করা হয়েছে।

ক্লিফ ডেকন ফিজিওথেরাপিস্ট হবেন। এতে আরও থাকবেন তালহা ইজাজ (টিম বিশ্লেষক), আখতার হুসেন (নিরাপত্তা ব্যবস্থাপক), রাজা রশিদ কিচলু (মিডিয়া ম্যানেজার), আম্মার এহসান (ভিডিওগ্রাফার), ড. সোহেল সেলিম (টিম ডাক্তার) এবং মলং আলী (টিম ম্যাসাজার)।

ডিসেম্বর-জানুয়ারি সফরের জন্য পিসিবি ইতিমধ্যেই ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। এই দলের নেতৃত্ব দেবেন শান মাসুদ। অধিনায়ক হিসেবে এটাই তার প্রথম সিরিজ।

১৪-১৮ ডিসেম্বর পার্থে প্রথম টেস্ট খেলবে পাকিস্তান দল। দ্বিতীয় টেস্ট ২৬-৩০ ডিসেম্বর। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্নে। শেষ পরীক্ষা অনুষ্ঠিত হবে সিডনিতে। খেলাটি শুরু হবে ৩-৭ জানুয়ারী, ২০২৪ পর্যন্ত খেলা হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে