ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

খেলায় নয় বাস্তব জীবনে বড় ইনজুরিতে নেইমার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ২৯ ২২:৫১:১১
খেলায় নয় বাস্তব জীবনে বড় ইনজুরিতে নেইমার

মাত্র দেড় মাস আগে কন্যা সন্তানের বাবা হয়েছেন ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার। বান্ধবী ও মডেল ব্রুনা বিয়ানকার্ডির একটি সন্তান রয়েছে। তবে, তারা তাদের সন্তানদের একসাথে বড় হতে দেখতে পাচ্ছেন না। সন্তানের জন্মের দেড় মাসের মধ্যে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে যায় এই তারকা দম্পতির।

অন্য নারীদের সঙ্গে নেইমারের সম্পর্কের খবর মোটেও পুরনো নয়। এই স্বভাবের কারণে এর আগেও অনেক সম্পর্ক ভেঙে গেছে। গর্ভবতী থাকা অবস্থায়ও অন্য নারীর সঙ্গে সম্পর্ক থাকার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রুনার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। তখনই বিয়ানকার্ডির সঙ্গে বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়ে। তবে কিছু কঠিন পরিস্থিতিতে তিনি নেইমারের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে রাজি হয়েছেন।

তবে এবার আর সম্পর্কটি টিকল না। বিয়ানকার্ডি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নেইমারের সঙ্গে বিচ্ছেদের কথা নিশ্চিত করেন। তিনি লিখেন, ‘এটা ব্যক্তিগত ব্যাপার। তবে আমি মাঝেমধ্যে এসব খবর নিয়ে হাসি ঠাট্টার কবলে পড়েছি। তাই আমি নিশ্চিত করতে চাই, আমি আর (নেইমারের সঙ্গে) সম্পর্কে নেই। আমরা মাভির বাবা মা এবং এটাই ছিল আমাদের সম্পর্কের কারণ।’

ব্রিটিশ মিডিয়া ডেইলি মেইলের মতে, বিয়ানকার্ডি ৩১ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডের বিরুদ্ধে একাধিকবার প্রতারণার অভিযোগ এনেছিলেন। নেইমার সম্প্রতি ব্রাজিলিয়ান অনলি ফ্যান তারকা অ্যালাইন ফারিয়াসের হাতে তার নগ্ন ছবি দিয়ে লাল হাতে ধরা পড়েন। এরপর কঠিন সিদ্ধান্ত নেন তার সন্তানের মা।

তবে মাভি নেইমারের প্রথম সন্তান নন। তাদের আরেকটি ছেলে আছে, যার বয়স ১২ বছর এবং তার নাম ডিউই লুকা। তিনি নেইমারের প্রথম বান্ধবী ক্যারোলিনা দান্তাসের ছেলে। অনেক ম্যাচে ছেলেকে নিয়ে গেছেন নেইমার।

বর্তমানে এসিএল ইনজুরিতে ভুগছেন নেইমার। অক্টোবরে ব্রাজিলের জার্সিতে খেলতে গিয়ে চোট পান। তিনি সম্প্রতি অস্ত্রোপচার করেছেন এবং কমপক্ষে ১০ মাসের জন্য বাইরে থাকবেন। এদিকে এমন দুঃসংবাদ পেলেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে