ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

২০২৪ সালে বাংলাদেশ, ভারত দ্বিপাক্ষিক সিরিজসহ ব্যস্ত সূচিতে শ্রীলঙ্কা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ৩০ ১১:১৫:২২
২০২৪ সালে বাংলাদেশ, ভারত দ্বিপাক্ষিক সিরিজসহ ব্যস্ত সূচিতে শ্রীলঙ্কা

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে শ্রীলঙ্কার ক্রিকেটারদের বিরুদ্ধে হস্তক্ষেপ করে দেশটির ক্রীড়া মন্ত্রণালয়। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সদস্যপদ স্থগিত করেছে। যদিও পরে তাকে আন্তর্জাতিক ম্যাচ খেলার অনুমতি দেওয়া হয়। আর এর সঙ্গেই ২০২৪ সালের ক্রিকেট পরিকল্পনা চূড়ান্ত করেছে এসএলসি।

২০২৪ সালে ক্রিকেটে ব্যস্ত সময় কাটাবে লঙ্কানরা। বাংলাদেশ ও ভারতের সঙ্গে তাদের দ্বিপাক্ষিক সিরিজ রয়েছে। ইংল্যান্ড, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকার মতো বড় দলেরও মুখোমুখি হবে তারা। তবে, ২০২৪ সালে পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা নেই।

লঙ্কানদের প্রকাশিত সফরসূচি দেখায় যে তারা ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বাংলাদেশ সফর করবে। ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কা দল দুটি টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পা রাখবে। অর্থাৎ বাংলাদেশ সফর দিয়ে নতুন বছরের বিদেশি সিরিজ শুরু করবে দলটি।

এছাড়াও, ২০২৪ সালের শেষে নভেম্বর-ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকায় ২টি টেস্ট খেলার পর, শ্রীলঙ্কা ডিসেম্বর-জানুয়ারিতে নিউজিল্যান্ডে ৩টি ওয়ানডে ও টেস্ট ম্যাচের সিরিজ খেলতে যাবে। ২০২৪ সালে এই সিরিজ দিয়ে ক্রিকেট শেষ করবে তারা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে