ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

জানা গেল আসল তথ্য, স্কালোনি কবে দায়িত্ব ছাড়ছেন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ৩০ ১১:২৭:১০
জানা গেল আসল তথ্য, স্কালোনি কবে দায়িত্ব ছাড়ছেন

আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রেখেছেন দলের কোচ লিওনেল স্কালোনি। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের সঙ্গে সুপার ক্লাসিকো ম্যাচের পর মেসির দায়িত্ব ছাড়তে যাচ্ছেন বলে গুঞ্জন উঠেছে। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) সভাপতি তাপিয়াও এর থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন বলে জানা গেছে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে জানিয়েছে, বিশ্বকাপজয়ী এই কোচ আগামী বছর তার পদ ছাড়তে যাচ্ছেন।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, কোপা আমেরিকার ড্রয়ে অংশ নেবেন স্কালোনি। তবে ওই টুর্নামেন্টের পর তিনি দলের দায়িত্বে থাকবেন কি না তা নিশ্চিত নয়। অন্যদিকে, দেশটির আরেকটি সংবাদমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে জানিয়েছে, ২০২৪ সালের কোপা আমেরিকার পর আর্জেন্টিনা দল ছাড়বেন স্কালোনি।

বিশ্বকাপ জয়ের পর কেন স্কালোনি এই পদ ছাড়তে চেয়েছিলেন তা কেউই সঠিকভাবে বলতে পারেননি। তবে দেশের একাধিক গণমাধ্যম ও সাংবাদিকের তথ্যমতে, বিশ্বকাপ জয়ের এক বছর পেরিয়ে গেলেও এখনো বোনাস পাননি দলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা। কাতারে বিশ্বকাপ জয়ের জন্য আর্জেন্টিনা পেয়েছে ৪২ মিলিয়ন মার্কিন ডলার। এখন পর্যন্ত এই অর্থের কোনো অংশ পায়নি দল বা ড্রেসিংরুম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে