ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

দ্বিতীয় বিয়ে করছেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ৩০ ১৪:১৬:৩৩
দ্বিতীয় বিয়ে করছেন অপু বিশ্বাস

শুধু সন্তানের প্রয়োজনে দ্বিতীয় বিয়ের কথা ভাবতে রাজি নন ঢাকইয়ের নায়িকা অপু বিশ্বাস। অভিনেত্রী চান না তার সন্তান একটি 'ভাঙা' পরিবারে বেড়ে উঠুক। ছেলের কথা চিন্তা করার পর থেকেই তিনি তার প্রাক্তন স্বামী ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করছেন। শাকিব খানকে নিয়ে এগোনোর কোনো পরিকল্পনা আছে কি না জানতে চাইলে অপু বিশ্বাস 'সময়ের' জন্য বিষয়টি ছেড়ে দেন।

বর্তমানে সিনেমা, প্রযোজনা, ফটোশুট এবং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। শাকিবের অপর স্ত্রী অভিনেত্রী শবনম বুবলীকে নিয়ে নানা মন্তব্য করে খবরে রয়েছেন। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে একাই থাকেন আবু। দ্বিতীয় বিয়ের কথা ভেবেছেন কিনা জানতে চাইলে অপুর সোজা উত্তর ছিল 'না।'

“দ্বিতীয় বিয়ের কি দরকার? কেন একজন সন্তান জন্মদানকারী মহিলাকে দ্বিতীয়বার বিয়ে করতে হবে? দ্বিতীয় বিয়েতে সে স্বামী পেতে পারে এবং তার সামাজিক পরিচয় পেতে পারে। কিন্তু বাচ্চাটা? একজন বাবা সন্তানকে যে ভালোবাসা দেয় তা নয়। তাই আমার ধারণা দ্বিতীয় বিয়ে হবে না! তখন সন্তানের নিজের বাবা হবে আর কাউকে বাবা বলা হবে না। মা হিসেবে আত্মত্যাগ খুবই গুরুত্বপূর্ণ।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান-আবু বিশ্বাস। ২০১৫ সালে হঠাৎ করেই চলচ্চিত্র থেকে উধাও হয়ে যান অপু। তারপর, ২০১৭ সালের জানুয়ারীতে, তিনি হঠাৎ ঢাকার একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত হন। এরপর তিনি বলেন, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং জয় তাদের সন্তান।

বিয়ের পর অবন্তী বিশ্বাস অপু থেকে অপু ইসলাম খানে ধর্মান্তরিত হন, শাকিবের কারণেই তিনি বিয়ে ও সন্তান জন্মের খবর চাপা দেন বলে জানান এই অভিনেত্রী। পরে শাকিবও বিয়ের কথা স্বীকার করে জানান, ২০০৮ সালে তাদের বিয়ে হয়। শাকিবকে অন্য সম্পর্কে যেতে দেখে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেছেন বলে গুঞ্জন ছিল আবু। এমন বিতর্কের মধ্যে ৯ মাস পর বিচ্ছেদ ঘটে আবু-সাকিবের। এরপর থেকেই বুবলীর সঙ্গে শাকিবের ডেট করার গুঞ্জনশোনাযাচ্ছিল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে