ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

শান্তর হাফ সেঞ্চুরিতে ভাল অবস্থানে বাংলাদেশ, দেখে নিন সর্বশেষ স্কোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ৩০ ১৪:৩১:৫৫
শান্তর হাফ সেঞ্চুরিতে ভাল অবস্থানে বাংলাদেশ, দেখে নিন সর্বশেষ স্কোর

নেয়ার সুযোগ দেয়নি বাংলাদেশের স্পিনাররা। মঙ্গলবার (৩০ নভেম্বর) তৃতীয় দিনের শুরুটা ভালো হয় কিউইদের। প্রথম ঘণ্টা অনায়াসেই পার করে দেন সাউদি আর জেমিসন। অবশেষে মুমিনুলের হাত ধরেই সাফল্য পায় টাইগাররা। এক ওভারে জেমিসনকে আর সাউদিকে ফেরান তিনি। বাংলাদেশের প্রথম ইনিংসে ৩১০ রানের জবাবে ১০১.৫ ওভার খেলে ৩১৭ রানে অলআউট হয়েছে কিউইরা। তাদের লিড ৭ রানের।

এর আগে, বুধবার (২৯ নভেম্বর) নিউজিল্যান্ডের অভিজ্ঞ ব্যাটার কেন উইলিয়ামসনকে প্যাভিলিয়নে ফেরানোর বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল বাংলাদেশ। অভিজ্ঞ এই ব্যাটারের ক্যাচ দুইবার হাতছাড়া করে বাংলাদেশের ফিল্ডাররা। একাধিক বার জীবন পাওয়া উইলিয়ামসন সুযোগের যথার্থ ব্যবহার করে তুলে নেন শতক, আর তাতে দলীয় সংগ্রহও বাড়ে কিউইদের।

দিনের শেষদিকে উইলিয়ামসনকে আউট করতে সফল হয় বাংলাদেশের বোলাররা। দিনের খেলা শেষের ৪ ওভার আগে নতুন বল পেয়ে জ্বলে ওঠেন তাইজুল ইসলাম। ১০৪ রান করা উইলিয়ামসনকে বিদায়ের পর ইশ সোধিকেও ফেরান তাইজুল। দিন শেষে ৮৯ রান খরচায় ৪ উইকেট লাভ করেন তিনি। দ্বিতীয় দিন শেষে ৮ উইকেট হারিয়ে ২৬৬ রানে তুলেছিল নিউজিল্যান্ড। নিউজিল্যান্ড ৩য় দিনের ব্যাট নেমে ৩১৭ রানে অল আওউট হয়ে যায়। ৭ রানের লিডে এগিয়ে যায় নিউজিল্যান্ড।

এই প্রতিবেদন টি লেখা পর্যন্ত বাংলাদেশ তৃতীয় দিনে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে। ৩৮ ওভারে ২ উইকেট হারিয়ে ১১১ রান করেছে। বাংলাদেশ ১০৪ রানের লিডে এগিয়ে আছে। শান্তু ৪৮ মমিনুল ৩৮ রানে ব্যাটিং করছে। ২য় সিসেনের বিরতি চলছে।

স্কোর- বাংলাদেশ -৩১০ - ১১১/২ নিউজিল্যান্ড- ৩১৭

পরবর্তী আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে