ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

দ্রাবিড়ের সঙ্গে নতুন করে চুক্তি করলো ভারত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ৩০ ১৭:০৯:৫৫
দ্রাবিড়ের সঙ্গে নতুন করে চুক্তি করলো ভারত

ভারতের প্রধান কোচ হিসেবে বহাল রাখা হয়েছে দেশের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়কে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। দ্রাবিড়ের পাশাপাশি দলের অন্যান্য কোচিং স্টাফদেরও মেয়াদ বাড়ানো হয়েছে। কিন্তু বিসিসিআই নতুন মেয়াদে দ্রাবিড় এবং অন্যান্য কোচিং স্টাফদের সাথে কত বছরের চুক্তি করেছে তা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেনি।

ক্রিকইনফোর রিপোর্ট অনুযায়ী, কোচ দ্রাবিড়, ব্যাটিং কোচ বিক্রম রাঠোড এবং বোলিং কোচ পারস মামব্রো এবং অন্যান্য সাপোর্ট স্টাফরা ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকবেন। বিশ্বকাপ ফাইনালে ভারতের পরাজয়ের পর, গুজব ছিল যে দ্রাবিড় ভারতের কোচ হিসেবে কাজ চালিয়ে যেতে আগ্রহী নন কারণ তার মেয়াদ শেষ হয়ে গেছে। কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তিনি আবার ভারতের দায়িত্ব নেবেন।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও প্রধান নির্বাচক অজিত আগরকারের অনুরোধে দ্রাবিড়ের সঙ্গে নতুন চুক্তি করেছে ভারত। তিনি চান দ্রাবিড় টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত প্রধান কোচ থাকবেন। বিসিসিআই আগামী বছরের সংক্ষিপ্ততম সংস্করণ, বিশ্বকাপ পর্যন্ত দ্রাবিড়কে একটি নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে। আরও আলোচনার পর ভারতীয় প্রবীণ রাজি হন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে