ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

একাধিক চমক রেখে ওয়ানডে-টি-২০ এর জন্য টাইগারদের একাদশ ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ৩০ ২০:০৬:০৯
একাধিক চমক রেখে ওয়ানডে-টি-২০ এর জন্য টাইগারদের একাদশ ঘোষণা

নিউজিল্যান্ডের সঙ্গে ঘরের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে বাংলাদেশ। আগামী মাসে তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ দল। আসন্ন দুই সিরিজকে সামনে রেখে টাইগারদের দল ঘোষণা করা হয়েছে। যেখানে আবার সুযোগ পেলেন সৌম্য সরকার। এ ছাড়া ওয়ানডে দলে আছেন এনামুল হক বিজয়।

কিউই দলের বিপক্ষে সিরিজে সাকিব আল হাসান থাকবেন না এটা আগেই জানা ছিল। এবার বিসিবির এই দল ঘোষণার পর তা আরও একবার নিশ্চিত হলো। আসন্ন সিরিজের দুই ফরম্যাটেই টাইগারদের অধিনায়ক করা হয়েছে নাজমুল হোসেন শান্তকে। যিনি বর্তমানে চলমান টেস্ট সিরিজেও নেতৃত্ব দিচ্ছেন।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত, তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, রাকিবুল হাসান।

টি-টোয়েন্টি স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম এবং তানজিম হাসান সাকিব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে