ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

আইপিএলে ট্রফি খরা কাটাতে এবার দুর্দান্ত চমক দিচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ নভেম্বর ৩০ ২১:৫৩:০১
আইপিএলে ট্রফি খরা কাটাতে এবার দুর্দান্ত চমক দিচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

বিরাট কোহলির আইপিএল দল ব্যাঙ্গালোর আজ পর্যন্ত কখনও আইপিএল জিততে পারেনি। কিন্তু তারা তিনবার ফাইনালে উঠেছে এবং আইপিএলের অন্যতম জনপ্রিয় দল। যদিও দলটি এখন ফাফ ডুপ্লেসিসের নেতৃত্বে, তবুও লোকেরা এটিকে বিরাট কোহলির দল বলে। আইপিএল ২০২৪ নিলামের আগে দলটি তার কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে৷ তবে কোনও সন্দেহ নেই যে তারা ঘর পরিষ্কারের নিলামে বেশ কয়েকজন খেলোয়াড়কেও নেবে৷

তবে তারা কোচিং পজিশনে বড় পরিবর্তন আনতে পারে। প্রকৃতপক্ষে, এখন পর্যন্ত ট্রফি না জেতাতে কোচ এবং খেলোয়াড় উভয়েরই ভূমিকা রয়েছে। প্রতি বছর দুর্দান্ত দল গড়লেও বারবার ব্যর্থ হয়েছে আরসিবি ব্রিগেড। তাই এবার টুর্নামেন্ট শুরুর আগেই নতুন কোচের দিকে এগোতে পারে টিম ম্যানেজমেন্ট।

বিরাটের দলের কোচ হচ্ছেন শাস্ত্রী !

যে কোন সফল দলের পিছনে একজন কোচের ভূমিকা অনস্বীকার্য। তাই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে সাফল্যের মুখ দেখতে হলে অবশ্য ভালো কোচ আনতে হবে যিনি বিরাটদের ট্রফি জয়ের মন্ত্রটা শেখাবেন। আর এই ক্ষেত্রে রবি শাস্ত্রীর থেকে ভালো কাউকে পাবে না ব্যাঙ্গালোর শিবির। বিরাটের সঙ্গে শাস্ত্রীর জুটির কথা সবারই জানা।

এই দু’জন মিলে টিম ইন্ডিয়াকে ক্রিকেটের সব ফর্ম্যাটে সাফল্য এনে দিয়েছে। তাই আরসিবিতে এই দু’জন একসঙ্গে কাজ করতে অবশ্যই সাফল্যের মুখ দেখবে তারা। সেই সঙ্গে এটা বলতেও দ্বিধা নেই যে রবি শাস্ত্রীর মতো ব্যক্তিত্ব দলের ড্রেসিংরুমে আলাদা করে সমীহ আদায় করে নিতে পারবে যা টিমকে অবশ্যই ভালো পারফর্ম করতে সাহায্য করবে।

শক্তিশালী দল গড়ছে ব্যাঙ্গালোর

২০২৪ সালে আইপিএলে প্রথমবারের জন্য চ্যাম্পিয়ন হতে শক্তিশালী দল গড়ার দিকে মন দিয়েছে আরসিবি। নিলামের আগেই তারা দলে একজন বিপজ্জনক অলরাউন্ডারকে অন্তর্ভুক্ত করেছে যাকে মুম্বাইয়ের সাথে ট্রেড করেছে। সেই খেলোয়াড় আর কেউ নন, অস্ট্রেলিয়ান দলের উঠতি তারকা ক্যামেরন গ্রিন।

আরসিবি ফ্যানরা গ্রিনের ব্যাঙ্গালোর দলে যোগ দেওয়ায় খুব খুশি এবং তারা আশাবাদী যে তাদের দল অবশ্যই এবার ট্রফি জিতবে। গ্রিন ছাড়াও বাঁহাতি স্পিনার ময়াঙ্ক ডাগারকে সানরাইজার্স হায়দ্রাবাদ থেকে তুলে নিয়েছে তারা। সব মিলিয়ে আসন্ন আইপিএলে একটা দুর্দান্ত দল গড়েই ট্রফি জয়ের সন্ধানে মাঠে নামতে চাইছে বিরাটের ব্যাঙ্গালোর দল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে