ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

এবার ক্রিকেটারদের সমালোচনার উচিত জবাব দিলো ওয়ার্নার

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০১ ২১:১৬:০৪
এবার ক্রিকেটারদের সমালোচনার উচিত জবাব দিলো ওয়ার্নার

এক দিনের বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে ট্রফি জিতেছে অস্ট্রেলিয়া। ট্রেভিস হেডের শতরান এবং মার্নাস লাবুশেনের অর্ধশতরান জিতিয়েছে তাদের। সেই জয়ের পর অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সমালোচনা করেছিলেন এক ক্রিকেটভক্ত। দাবি করেছিলেন, বিশ্বকাপ জিতে অস্ট্রেলিয়া অতিরিক্ত অহঙ্কারী হয়ে উঠেছে। সেই দাবির জবাব দিলেন ডেভিড ওয়ার্নার। দু’বারের বিশ্বকাপজয়ী ওপেনার জানিয়েছেন, এটা ওই ভক্তের রাগ প্রকাশ করার একটা ধরন শুধু। আর কিছু নয়।

বিশ্বকাপ জেতার পর থেকেই অস্ট্রেলিয়ার ক্রিকেটারেরা ভারতীয় সমর্থকদের সমালোচনার শিকার। শতরানকারী হেডের স্ত্রীকে তো ধর্ষণের হুমকিও পেতে হয়েছে। তার মাঝেই এক ভক্ত এক্স প্ল্যাটফর্মে (সাবেক টুইটার) ওয়ার্নারকে ট্যাগ করে লিখেছিলেন, “আগে অস্ট্রেলিয়ার ক্রিকেটারেরা অহঙ্কারী ছিল। কিন্তু এই বিশ্বকাপ জেতার পর ওরা অতিরিক্ত অহঙ্কারী হয়ে পড়েছে।”

তার জবাব দিতে গিয়ে ওয়ার্নার লিখেছেন, “আপনি কি অস্ট্রেলিয়ার কোনও ক্রিকেটারের সঙ্গে ব্যক্তিগত ভাবে দেখা করেছেন, নাকি সামনে কিবোর্ড পেয়ে নিজের রাগটা আরও এক বার উগরে দিলেন?” ওয়ার্নারের এই কথার কোনও জবাব দিতে পারেননি ওই ভক্ত। বস্তুত, ভারতীয় সমর্থকদের বেশির ভাগের সঙ্গেই ওয়ার্নারের সম্পর্ক ভাল। ভারতীয় সংস্কৃতিকেও তিনি ভালবাসেন। হিন্দি গানের সঙ্গে নেচে প্রায়ই রিল পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, এটাই ওয়ার্নারের শেষ বিশ্বকাপ ছিল। তিনি জানিয়ে রেখেছেন, ২০২৪ সালেই অবসর নেবেন। এর আগে ২০১৫-তে বিশ্বকাপ জিতেছিলেন ওয়ার্নার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে