ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

আল-নাসরের পরাজয়ের রাতে, হঠাৎ রেগে আগুন রোনালদো

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০২ ১৫:৪৮:১৩
আল-নাসরের পরাজয়ের রাতে, হঠাৎ রেগে আগুন রোনালদো

প্রতিপক্ষের মাঠে খেলতে এলে চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির নামে স্লোগান দিতে অভ্যস্ত হয়ে পড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এর জবাবে মেজাজ হারিয়ে ফেলেন পর্তুগিজ সুপারস্টার। তবে সৌদি প্রো লিগে গতকাল (শনিবার) রাতটা অন্যরকম ছিল তার। নেইমার জুনিয়রকে ছাড়া, তার দল আল-নাসর আল-হিলালের বিপক্ষে ৩-০ হেরেছিল। এছাড়া ম্যাচ শেষে রোনালদোকেও শুনতে হয়েছে কটু ‘মেসি-মেসি’ শ্লোগান! কিন্তু এবারও মেজাজ হারাননি তিনি!

এদিন ‘রিয়াদ ডার্বি’ ম্যাচে নেমেছিলেন রোনালদো। ম্যাচের তিনটি গোলই আসে বিরতির পর। নেইমারের দল আল হিলালের হয়ে দুটি গোল করেন সার্বিয়ান তারকা আলেকজান্ডার মিত্রোভিচ। দ্বিতীয় গোলটি করেন তার সার্বিয়া সতীর্থ সার্জেজ মিলিনকোভিচ-সাভিচ। বর্তমানে ইনজুরির কারণে মাঠের বাইরে নেইমার। যে কারণে জাতীয় দলের সাম্প্রতিক ম্যাচগুলোতে তিনি দর্শক হয়ে আছেন। এই ম্যাচে খেলোয়াড় ও রেফারির সঙ্গে রোনালদোর বেশ কিছু কথা কাটাকাটি হয়।

এই মৌসুমে সিআরসেভেন খুব ভালো কাটছে। গোল করা আর গোল করার কারণেই একেবারে উড়ে বেড়াচ্ছেন বলা যায়। চলতি মৌসুমে ১৪ ম্যাচে ১৫ গোল করে লিগের শীর্ষে আছেন রোনালদো। ৩৮ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ড আল হিলালের বিপক্ষে বেশ কিছু ম্যাচ খেলেও গোল পাননি। এই পরাজয়ের সাথে, আল-নাসর, আল-হিলালের থেকে ৭ পয়েন্ট পিছিয়ে, যারা ১৫ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। দ্বিতীয় ম্যাচে দলের ৩৪ পয়েন্ট।

এদিকে মেসির নাম নিয়ে রোনালদোকে রাগান্বিত করার ঘটনা প্রায় প্রতিটি ম্যাচেই ঘটেছে। বিরতির সময় রোনালদো মাঠ ছাড়লে গ্যালারিতে তার জন্য 'মেসি মেসি' স্লোগান দেন আল-হিলাল সমর্থকরা। জবাবে, আল-নাসর তারকা একটি হাসি এবং একটি উড়ন্ত চুম্বন দিয়ে মাঠের বাইরে চলে যান।

এর আগে, সৌদি সুপার কাপের ম্যাচে রোনালদো যখন অনুশীলন করছিলেন, তখন আল-ইত্তিহাদ সমর্থকরা মেসির নাম ধরে স্লোগান দিয়েছিলেন। রোনালদোকে যে খুব একটা ভালো লাগেনি, তা তার মুখ থেকেই স্পষ্ট। পরে আল-হিলাল সমর্থকরাও একই কাজ করে। গত এপ্রিলে, সিআরসেভেনে 'মেসি' শ্লোগান দেওয়ার পরে, রোনালদো একটি অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন এবং এর জন্য সমালোচিত হয়েছিল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে