ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

কোহলিকে ঘোষণা দিয়েই আউট করেছিলেন, সেই ১০ বছর আগের ঘটনা ভাইরাল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০৩ ১০:৫৯:০০
কোহলিকে ঘোষণা দিয়েই আউট করেছিলেন, সেই ১০ বছর আগের ঘটনা ভাইরাল

বিরাট কোহলি তার ক্রিকেট ক্যারিয়ারে জুনায়েদ খানের বিপক্ষে খুব কম ম্যাচ খেলেছেন। কিন্তু বাঁহাতি ফাস্ট বোলারের বিপক্ষে কখনোই তেমন সুবিধা পেতে পারেননি এই তারকা ব্যাটসম্যান।

২০১২-১৩ দ্বিপাক্ষিক সিরিজে, কোহলি জুন পর্যন্ত বারবার বাইরে ছিলেন। দশ বছর পর হঠাৎ কোহলির উইকেট নিয়ে কথা বললেন পাকিস্তানের ফাস্ট বোলার। তিনি জানিয়েছেন কীভাবে তিনি কোহলিকে হুমকি দিয়ে সিরিজ থেকে ছিটকে দিয়েছেন। সেই সিরিজের প্রথম দুই ম্যাচে কোহলির উইকেট নিয়েছিলেন জুনায়েদ। দিল্লিতে তৃতীয় ম্যাচে উইকেট নেওয়ার আগে কোহলিকে সতর্কও করেছিলেন তিনি। এরপর ফিরে আসেন কোহলি।

সেই প্রসঙ্গ তুলে জুনায়েদ বলেন, ‘প্রচুর ক্রিকেটারের উইকেট নিয়েছি। কিন্তু মানুষ এখনও মনে রেখেছে কোহলির উইকেটগুলোই।’ জুনায়েদ বিপক্ষে ২৪ বল খেলে তিনবার আউট হয়েছেন কোহলি। করেছেন মাত্র ৩ রান।

কীভাবে কোহলিকে হুমকি দিয়েছিলেন তা উল্লেখ করে জুনায়েদ বলেন, ‘আমরা একসঙ্গে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলেছি। আগে থেকেই একে অপরকে চিনতাম। ওই সিরিজেই আমি দলে ফিরেছিলাম। প্রথমবার ভারতের বিপক্ষে খেলতে নেমেছিলাম। প্রথম ম্যাচে কোহলিকে আউট করার পর ও বলেছিল আর আমি ওর উইকেট নিতে পারব না। দ্বিতীয় ম্যাচেও ওকে আউট করে দেই। তৃতীয় ম্যাচের আগে নাস্তার সময় ওকে বলেছিলাম, বিরু, আজ তোমার নিস্তার নেই। ইউনুস খানও সেখানে ছিল। আমাকে বলল, আজও তুমি ওর উইকেট নাও। ম্যাচে ইউনুস ভাই-ই বিরাটের ক্যাচ নেন।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে