ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

হার্দিক ছাড়ার পর যে ৩ ক্রিকেটারের উপর নজর থাকবে গুজরাতের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০৩ ১৪:৪৮:১৮
হার্দিক ছাড়ার পর যে ৩ ক্রিকেটারের উপর নজর থাকবে গুজরাতের

গুজরাট টাইটান্স ছেড়েছেন হার্দিক পান্ডিয়া। ফিরেছেন তার পুরনো দল মুম্বাই ইন্ডিয়ান্সে। আইপিএল জয়ী অধিনায়ক দল ছাড়ার পর নতুন অধিনায়ক হিসেবে নিয়োগ পেয়েছেন শুভমান গিল। নিলামে নজর রাখবে গুজরাট। সেখান থেকে হার্দিকের বিকল্প ক্রিকেটার বেছে নিতে হবে তাদের।

গুজরাটের নজর থাকবে তিন ক্রিকেটারের ওপর। ট্র্যাভিস হেড: এই বিশ্বকাপের ফাইনালে হেড এককভাবে অস্ট্রেলিয়াকে হারিয়েছে। প্রসঙ্গত, যে মাঠটিতে তিনি সেঞ্চুরি করেছেন সেটি গুজরাটের আহমেদাবাদে তার হোম মাঠ। টি-টোয়েন্টিতেও ইনিংস খেলতে পারেন হেড। যদি তিনি তা করেন, শুভমানের ওপেনিংয়ে ধ্বংসাত্মক সতীর্থ থাকবেন।

পাশাপাশি স্পিনটাও ভালই করেন হেড।। এমন পরিস্থিতিতে শুভমানের হাতে বোলিং অপশনও বাড়বে। ড্যারিল মিচেল: নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যান বিশ্বকাপে দারুণ পারফর্ম করেছিলেন। ভারতের বিপক্ষে দুই ম্যাচেই সেঞ্চুরি করেছেন তিনি। মিডল অর্ডারে ব্যাট করছেন মিচেল। হার্দিকও সেখানে ব্যাট করতেন। মিচেলও দ্রুত বোলিং করেন।

ফলে তার দিকেও নজর রাখবে গুজরাট। জেরাল্ড কোয়েটজি: দক্ষিণ আফ্রিকার জার্সিতে নজর কেড়েছেন কোয়েটজি। তিনি বলেন, গতি আছে। বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার হয়ে সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন তিনি। তিনি ব্যাটও করতে পারেন। নিচের দিকে দ্রুত দৌড়াতে পারে। ডেভিড মিলার, রশিদ খানের পর তিনি গুরুত্বপূর্ণ হতে পারেন

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে