ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

'টাইম আউট' কান্ডের মোড় ঘোড়ালেন সাকিব

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০৪ ১১:৫৫:০১
'টাইম আউট' কান্ডের মোড় ঘোড়ালেন সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। আগামী নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হবেন সাকিব।

এমন ব্যস্ততার মধ্যে দুই দিনের স্বল্প সফরে দুবাই গেলেন বাংলাদেশের পোস্টার বয়। আবুধাবিতে চলছে টি-টেন লিগ। টুর্নামেন্টের ফ্র্যাঞ্চাইজি বেঙ্গল টাইগার্সের অধিনায়ক ছিলেন সাকিব। কিন্তু ইনজুরি ও নির্বাচনের কারণে তিনি খেলতে পারছেন না।

মাঠে লড়াই না করলেও দলকে সমর্থন দিতে দুবাই গিয়েছিলেন সাকিব। শনিবার (২ ডিসেম্বর) সকালে দুবাই পৌঁছে রাতে মাঠে বসে দলের খেলা দেখেন তিনি। সেখানে তিনি শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসের সাথে দেখা করেন যিনি ভারত বিশ্বকাপে 'টাইম আউট'-এর শিকার হয়েছিলেন।

সেই সময় টি-টেন লিগে বেঙ্গল টাইগার্সের সঙ্গে মাঠে লড়ছিল দিল্লি বুলস। খেলা চলাকালীন হঠাৎ ম্যাথিউসের ওপর ক্যামেরার লেন্স থেমে যায়, আরেক সতীর্থের সঙ্গে কথা বলার সময় হাসছিলেন লঙ্কান অলরাউন্ডার।

কিছুক্ষণের মধ্যেই ক্যামেরা আবার শাকিবের দিকে ঘুরে, বিষয়টি দেখে হাসি থামাতে পারেননি তিনি। আসলে বিশ্বকাপে 'টাইম আউট' ঘটনার পর এই প্রথম একই ক্যামেরায় দুজনকে দেখা গেল। ম্যাথুস খেলছেন দিল্লি বুলসের হয়ে।

মূলত, বেঙ্গল টাইগার্সের ফটোশুটে অংশ নিতে হঠাৎ করেই দুবাই উড়ে যান তিনি। তবে চলতি মৌসুমে দলের হয়ে মাঠে নামছেন না এই অভিজ্ঞ অলরাউন্ডার। এর আগে আঙুলের চোটের কারণে টুর্নামেন্টের বাইরে ছিলেন। তবে সাকিব তাদের অফিসিয়াল ফটোশুটে অংশ নিচ্ছেন কারণ তিনি ইতিমধ্যে দলের সাথে চুক্তি করেছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে