ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সাকিবের হাতে পুরষ্কার নিয়ে যা বললেন মিলার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০৪ ১৪:২৭:৪৭
সাকিবের হাতে পুরষ্কার নিয়ে যা বললেন মিলার

গ্যালারিতে হাজির হন দলের আইকন ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। এমনই এক দিনে নর্দান ওয়ারিয়র্সের বিরুদ্ধে রোমাঞ্চকর ম্যাচে জয় পেয়েছে বেঙ্গল টাইগাররা। চলতি মৌসুমে চার ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়।

গতকাল টি-টেন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে নর্দান ওয়ারিয়র্সকে ৩ রানে হারিয়েছে বেঙ্গল টাইগার্স। আগের দিন ব্যাট করতে নেমে ১৩৭ রানের পুঁজি পায় বাংলা। জবাবে লড়াই করলেও নর্দানের ইনিংস থেমে যায় ১৩৪ রানে। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চেও ছিলেন সাকিব।

বেঙ্গল টাইগারদের দেওয়া ১৩৮ রান তাড়া করতে নেমে নর্দার্নস কেনার লুইস এবং হজরতুল্লাহ জাজাইয়ের ব্যাট থেকে ৫৪ দিয়ে শুরু করে। ৯ বলে ২২ রান করে লুইস ফেরার পর তাদের জুটি ভেঙে যায়। দলীয় ১০০ রানে ফেরার আগে জাজাই করেন ২০ বলে সমান ৫টি করে চার ও ছক্কায় ৫৭ রান।

জয়ের জন্য শেষ ওভারে তাদের দরকার ছিল ১৭ রান। প্রথম ৩ বলে ৯ রান করে কাজটা সহজ করে দেন জিমি নিশাম। কিন্তু পরের তিন বলে ৫ রানের বেশি করতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ২ রানে হেরে মাঠের বাইরে চলে যান তিনি।

ব্যাট করতে নামার আগে ওপেনার আবিষ্কা ফার্নান্দোকে ১৭ রানে হারিয়েছে বাংলা। এরপর জর্ডান কক্স ও কুশল মেন্ডিস মিলে ৫২ রান করেন। কক্স ১৬ বলে ৩৫ রান এবং মেন্ডিস ১০ বলে ২০ রান করেন। শেষ পর্যন্ত জেমস মিলারের ২৪ বলে ৫০ রানের ইনিংস বাংলাকে ১৩৭ রানের লিড এনে দেয়। ম্যাচ শেষে মিলারকে হিটার অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেন সাকিব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে