ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ, দেখে নিন স্কোর আপডেট

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০৪ ১৬:২০:০৯
প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ, দেখে নিন স্কোর আপডেট

প্রথম ম্যাচে সিঙ্গাপুরের বিপক্ষে ৩-০ গোলে জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আজ সিরিজের দ্বিতীয় ম্যাচের প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে আছে বাংলাদেশ।

প্রথম ম্যাচে দুই গোল করে বাংলাদেশের জয়ের নায়ক ছিলেন ফরোয়ার্ড তহুরা খাতুন। আজ দ্বিতীয় ম্যাচের প্রথমার্ধে দুই গোল করেন এই ফরোয়ার্ড। দ্বিতীয় গোলটি করেন ঋতুপর্ণা।

১৬-১৮ মিনিটে দুটি গোল করে বাংলাদেশ। ১৬তম মিনিটে সাবিনার ফ্রি কিক বক্সে আফিদার ভলি হেড করেন মাসুরা পারভীন। আরেকটি হেড করে জালে পাঠান তহুরা। এক মিনিট পর অধিনায়ক সাবিনার কর্নার ডিফ্লেক্ট করে সিঙ্গাপুরের এক ডিফেন্ডারের বল পোস্টের সামনে পড়ে যায়। ঋতুপর্ণা চাকমা থ্রো দিয়ে স্কোর ২-০ করেন। ২৪তম মিনিটে বক্সের মাঝখান থেকে সানজিদার শট নিতে পারেননি সিঙ্গাপুরের গোলরক্ষক। জালের সামনে বল পাঠান তহুরা।

প্রথমার্ধে অনেক গোলের সুযোগ মিস করেন বাংলাদেশ দলের অধিনায়ক সাবিনা খাতুন। তিন মিনিটে সিঙ্গাপুরে জার্মান লিগে খেলা ফুটবলার ডানেলের কাছ থেকে বল ছিনিয়ে নিয়ে বক্সের মধ্যে সাবিনার হাতে দুর্দান্ত বল দেন মনিকা। ভালো অবস্থানে বল পেলেও শেষ করতে পারেননি সাবিনা। দুই মিনিট পর আরেকটা মিস করেন সাবিনা খাতুন।

প্রথমার্ধে গোলের লক্ষ্যে আক্রমণ করতে পারেনি সিঙ্গাপুর। বাংলাদেশের গোলের সামনে তার একটি মাত্র শট উল্লেখ করার মতো। ১৪তম মিনিটে নূর সাভাজিনির শট রক্ষা করেন রুপানা। আজকের ম্যাচের বিশেষ আকর্ষণ ছিলেন সিঙ্গাপুরে জার্মান লিগে খেলা ফুটবলার ড্যানিয়েল। তাকে ভালোভাবে আটকাতে সফল হন বাংলাদেশি ডিফেন্ডার আফিদা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে