ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

ভিন্ন পেশার অভিজ্ঞতা অর্জনের জন্য অভিনব কৌশল অবলম্বন করলেন তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০৬ ১২:৫৯:১৭
ভিন্ন পেশার অভিজ্ঞতা অর্জনের জন্য অভিনব কৌশল অবলম্বন করলেন তামিম

ঢাকা টেস্টের প্রথম দিনে প্রেস বক্সে দেখা গেল তামিম ইকবালকে। ধারাভাষ্য দিতে মিরপুরে এসেছিলেন টাইগার এই সাবেক অধিনায়ক। ধারাভাষ্য শুরু করার আগে প্রেস বক্সে সাংবাদিকদের সঙ্গে হাল্কা কথোপকথন করেন সাবেক টাইগার অধিনায়ক।

সিলেটে জয় দিয়ে টেস্ট সিরিজ শুরু করার পর 'হোম অব ক্রিকেট' হিসেবে পরিচিত মিরপুরে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। এদিকে শান্ত-মুশফিক যখন মাঠে লড়াই করছিলেন, তখন সতীর্থ তামিম ছিলেন ধারাভাষ্যকক্ষে।

গতকালই এক পোস্টে নিজের ধারাভাষ্য দেওয়ার কথা জানান তামিম। ওই পোস্টে তামিম লিখেছেন, ‘বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের প্রথমদিন (আজ) ধারাভাষ্য প্যানেলে অল্প সময়ের জন্য অংশ নেব। আমি থাকব বেলা ১২.৪০ মিনিট থেকে ১.১০ মিনিট এবং ১.৪০ মিনিট থেকে ২.১০ মিনিট। আবারও ধারাভাষ্য বক্সের অভিজ্ঞতা নিতে প্রস্তুত।’

আজ মিরপুরের শের-ই-বাংলার ধারাভাষ্যকক্ষে গিয়ে সেখানকার ছবি শেয়ার করেছেন তামিম।

এর আগে অনুষ্ঠানে যুক্ত হয়ে নিজের ধারাভাষ্য দেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন এই টাইগার ওপেনার। তিনি জানিয়েছিলেন, ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যেতে পারে। এমনকি ভারত বিশ্বকাপেও ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন বলে দাবি তামিমের। তবে সেটা শেষ পর্যন্ত আর হয়ে উঠেনি।

এ নিয়ে তামিম বলছিলেন, ‘আমার মনে হয় না আমি কোচিং লাইনে আসব। তবে কমেন্ট্রি আমাকে একটু টানে। আসলে এই বিশ্বকাপেও প্রস্তাব এসেছিল আমার কাছে। দুর্ভাগ্যবশত করা হয়নি। খুব সম্ভবত ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (আমাকে দেখা যেতে পারে)।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে