ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

শেষ হলো ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ, দেখে নিন সর্বশেষ স্কোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ০৭ ১৬:১৮:১৫
শেষ হলো ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ, দেখে নিন সর্বশেষ স্কোর

বোলারদের চমৎকার দক্ষতার কারণে সফরকারী ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সমতা আনে। সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। তিন ম্যাচের সিরিজে ১-১ সমতা আনে।

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ইংল্যান্ডকে ৪ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্টিগায় টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। ইংল্যান্ডের ফাস্ট বোলার স্যাম কুরানের বোলিংয়ে সপ্তম ওভারে ২৩ রানে ৪ উইকেট হারায় ক্যারিবিয়ান দল। ওপেনার অলিক আথানাজকে ৭ রানে আউট করে ওয়েস্ট ইন্ডিজের প্রথম উইকেট নেন ইংল্যান্ডের ফাস্ট বোলার গাস অ্যাটকিনসন। এরপর ওয়েস্ট ইন্ডিজকে বিপদে ফেলে দেন করণ। তিনি ক্যাসি কার্টি এবং শিমরন হেটমায়ারকে খালি হাতে এবং ব্র্যান্ডন কিংকে ১৭ রানে আউট করেন।

কারানের তোপের পর দলকে লড়াইয়ে ফেরান আগের ম্যাচের সেঞ্চুরিয়ান অধিনায়ক শাই হোপ ও শেরফানে রাদারফোর্ড। পঞ্চম উইকেটে ১৩৮ বলে ১২৯ রান যোগ করেন তিনি। দলের স্কোরে ১৬৩ রানে সপ্তম ব্যাটসম্যান হিসেবে হোপ আউট হওয়ার পর বেশিদূর এগোতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ান দল ৩৯.৪ ওভারে ২০২ রানে অলআউট হয়ে যায়। সিরিজে সমতা আনতে ২০৩ রানের টার্গেটে ৩৫ বলে ৫০ রানে এগিয়ে থেকে খেলতে শুরু করে ইংল্যান্ড। ৪টি চারের সাহায্যে ২১ রান করার পর প্রথম ব্যাটসম্যান আউট হন ওপেনার ফিল সল্ট। এরপর মিডল অর্ডারে জ্যাক ক্রাওলি ও বেন ডাকেট দ্রুতই প্যাভিলিয়নে ফিরে যান। দুজনেই ১৭ রান করে ওয়েস্ট ইন্ডিজের স্পিনার গুদাকেশ মতির শিকার হন।

ওপেনার উইল জ্যাক ওডিআইতে তার দ্বিতীয় হাফ সেঞ্চুরি পূর্ণ করেন, সতীর্থদের ফিরে আসা সত্ত্বেও অন্য প্রান্তে রানের চাকা সচল রেখেছিলেন। জ্যাকের দল ১১৬ রানে ফেরার পর হ্যারি ব্রুক ও অধিনায়ক জস বাটলার ইংল্যান্ডের জয় নিশ্চিত করেন। ৭৮ বলে ১০৩ রান বাকি রেখে পঞ্চম উইকেটে ৯০ অবিচ্ছিন্ন রান যোগ করে দলকে জয়ের গন্তব্যে নিয়ে যান তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে