ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

কবে ফিরছেন রোহিত জানাল বিসিসিআই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ডিসেম্বর ১০ ১৫:২০:৫৮
কবে ফিরছেন রোহিত জানাল বিসিসিআই

রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো সিনিয়র খেলোয়াড়দের ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের ফাইনাল হারের পরে বিশ্রাম দেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট সিরিজে এই দুই খেলোয়াড়কে আবারও লড়াই করতে দেখা যাবে। এদিকে ভক্তদের মনে প্রশ্ন জাগছে কবে আবার সাদা বলের ক্রিকেটে দেখা যাবে এই দুই খেলোয়াড়কে। সম্প্রতি বিরাট কোহলিকে নিয়ে খবর ছড়িয়েছে যে বিসিসিআই তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনায় অন্তর্ভুক্ত করবে না। এখন বিসিসিআই সেক্রেটারি জয় শাহও রোহিত শর্মাকে নিয়ে একটি বড় আপডেট দিয়েছেন।

রোহিত শর্মার জন্য বড় আপডেট

ক্রিকবাজের এক প্রতিবেদন অনুসারে, রোহিত শর্মা আগামী বছর ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অংশ হবেন কিনা তা এখনও স্পষ্ট নয়। প্রকৃতপক্ষে, প্রতিবেদনে বলা হয়েছে যে জয় শাহ নিশ্চিত করেছেন যে রোহিত শর্মাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে তার জায়গার বিষয়ে কোনও আশ্বাস দেওয়া যাবে না। জয় শাহের এই বক্তব্য কোটি কোটি ফ্যানদের হৃদয় ভেঙে দিয়েছে।

জয় শাহ আরও বলেছেন যে, আইপিএল এবং বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি সিরিজ খেলার ভিত্তিতে যে কোনও সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি বলেন, “এখন থেকেই সবকিছু বলার দরকার কী? জুনে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে আমাদের আছে আইপিএল এবং আফগানিস্তানের বিপক্ষে সিরিজ। সব দেখেই যা হবার হবে।” শাহের বক্তব্যে এটা স্পষ্ট হয়ে গেছে যে বিশ্ব দলে জায়গা করে নিতে হলে আইপিএলের মতো বড় টুর্নামেন্টে ভালো পারফর্ম করতে হবে খেলোয়াড়দের। এটা অবশ্যই উল্লেখ্য যে, গত তিন বছরে, রোহিত শর্মা আইপিএলে ব্যাটসম্যান হিসাবে খুব বেশি পারফর্ম করতে পারেননি।

রোহিত শর্মার জন্য অসুবিধা দ্বিগুণ হচ্ছে

রোহিত শর্মা সম্প্রতি খেলা ওডিআই বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স করেছেন। তা সে ব্যাটসম্যান হিসেবেই হোক বা অধিনায়ক হিসাবেই হোক। রোহিত শর্মার নেতৃত্বে, টিম ইন্ডিয়া ফাইনালে পৌঁছেছিল। কিন্তু যখন টি-টোয়েন্টি ফর্ম্যাটের কথা আসে, তখন রোহিত শর্মা তার নাম অনুযায়ী পারফর্ম করতে পারছেন না। রোহিত শর্মা যদি আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নিজের জায়গা নিশ্চিত করতে চান তাহলে তাকে আইপিএলের পাশাপাশি আন্তর্জাতিক সিরিজেও ভালো পারফর্ম করতে হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে