ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিয়াম-পূজার সাথে জাজের নতুন চমক

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৭ ১২:৪৩:৫১
সিয়াম-পূজার সাথে জাজের নতুন চমক

প্রতিষ্ঠানটি হাত ধরে চলচ্চিত্র অভিষেকের পর থেকে আলোচিত হয়েছেন মাহিয়া মাহি, বাপ্পি চৌধুরী, নুসরাত ফারিয়া। এছাড়া জলি ও রোশনসহ চলচ্চিত্রে এক ঝাঁক তারকা উপহার দিয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এবার তাদের নতুন চমকে যোগ হল টিভি নাটকের অন্যতম জনপ্রিয় দুই তারকা সিয়াম-বাঁধন এবং তাদের সাথে নতুন হিরোইন পূজা।

বরাবরের মতো জমকালো আয়োজনে নতুন নায়িকার পরিচয় করিয়ে দিল দেশের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। জাজের নতুন ছবি ‘দহন’ এর নায়িকা হিসেবে দেখা যাবে বাঁধনকে। এতে আরো থাকছেনকরছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি।

রাজধানীর ঢাকা ক্লাবে সোমবার সন্ধ্যায় জানানো হয়, ‘দহন’-এর নায়িকা হতে যাচ্ছেন বাঁধন। সে সময় অতিথি হিসেবে ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, অভিনেতা ওমর সানি, নাট্য ব্যক্তিত্ব পীযুষ বন্দোপাধ্যায়, অভিনেতা সিয়াম, অভিনেত্রী বাঁধন, নুসরাত ফারিয়া, পূজা চেরি, কণ্ঠশিল্পী কনা, ইমরান, প্রীতম হাসান ও জাজা মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে।

‘দহন’-এর গল্প ও চিত্রনাট্য তাকে মুগ্ধ করেছে। তাই ছয়মাস ধরে নিজেকে প্রস্তুত করছেন। ইতোমধ্যে ১৬ কেজি ওজন ঝরিয়েছেন। আরো ৫ কেজি কমানোর কসরত করছেন।

সিনেমাটিতে সাংবাদিক চরিত্রে দেখা দেবেন বাঁধন। এর জন্য তিনি বাইক চালানোও রপ্ত করেছেন। বাঁধন এর আগে ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি ২০১০ সালে মুক্তি পায়। মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় তার নায়ক ছিলেন সজল।

‘দহন’ সিনেমা নিয়ে বাঁধন বলেন, ছবিটির চরিত্রের প্রয়োজনে আমি প্রায় ১৬ কেজি ওজন কমিয়েছি। এজন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। শুধু তাই নয় ‘দহন’র জন্য আমি জীবনের প্রথম মোটরসাইকেল চালানো শিখলাম। আমি মনে করি যে কেউ চাইলে এভাবে নিজেকে বদলাতে পারেন। সবার সমর্থন ও সহযোগিতা পেলে আমি অবশ্যই ভালো কিছু করে দেখাতে পারবো।

এদিকে ছবিটির নায়কে ভুমিকায় থাকা সিয়াম বলেন, বর্তমান সমাজেরই একটি গল্পের ছবি হতে যাচ্ছে ‘দহন’। ছবিটিতে নেশাগ্রস্ত এক যুবক হিসেবে আমাকে দর্শক দেখতে পাবেন। চরিত্রের পরিপূর্ণতা আনার জন্য আমাকে বেশ কিছুদিন নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশতে হয়েছে। তারা কিভাবে নেশা করে এবং এর ফলে কী ধরনের প্রতিক্রিয়া হয় তা খুব কাছ থেকে পর্যবেক্ষণ করেছি।

সন্ত্রাসবাদের বিরুদ্ধে ছবিটি তৈরি হয়েছে বলে জানিয়ে ছবি পরিচালক রায়হান রাফি বলেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে ছবিটির গল্প তৈরি করা হয়েছে। এতে সমাজের অনেক খারাপ দিক উঠে আসবে এবং সেগুলোর প্রতিকারও দেখানো হবে। সিয়াম, বাঁধন ও পূজা ‘দহন’র জন্য অনেক কষ্ট করছেন। আশা করি তাদের কষ্ট সার্থক হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে