ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অভিষেক-প্রিয়াঙ্কা একই সাথে কাজ করতে চায় না যে কারণে

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৮ ১৫:২২:৪০
অভিষেক-প্রিয়াঙ্কা একই সাথে কাজ করতে চায় না যে কারণে

বলিউড পারায় অনেক আগেই রটেছে, ২০০৫ সালে ‘ব্লাফমাস্টার’ ছবিতে অভিষেক-প্রিয়াঙ্কা জুটি হয়েছিলেন। কিন্তু এই ছবিতে অভিনয়ের করার কথা ছিল অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চনের। তারপর থেকেই অভিষেক-প্রিয়াঙ্কার শত্রুতা শুরু হয়। কিন্তু পরে তার পরিবর্তে প্রিয়াঙ্কাকে ওই চরিত্রে নেওয়া হয়। এর ফলে দুই অভিনেত্রীর সম্পর্কে ফাটল ধরে। যার প্রভাব পড়ে অভিষেক বচ্চনের উপরও।

যদিও এরপরে অভিষেক-প্রিয়াঙ্কাকে একসঙ্গে ‘দস্তানা’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়া যখনই তাদের একসঙ্গে কোনো ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে তারা তা ফিরিয়ে দিয়েছেন। জানা গিয়েছে, সঞ্জয় লীলা বানসালি কবি ,সুরকার সাহির লুদহিনভি’র জীবনী নিয়ে একটি বায়োপিক ছবি নির্মাণ করতে যাচ্ছেন। এই ছবিতে সাহিরের ভূমিকায় অভিনয় করবেন অভিষেক বচ্চন। গুঞ্জন রয়েছে, এই ছবিতে অভিষেকের বিপরীতে নারী কবি অমৃতা প্রিতমের ভূমিকায় অভিনয় করার জন্য প্রিয়াঙ্কাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু অভিষেক থাকায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

শোনা যাচ্ছে, অভিষেক যদি শেষ পর্যন্ত পরিচালক সোনালী বোসের সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে রাজী না হন তাহলে প্রিয়াঙ্কাই থাকবেন ছবিটিতে। কারণ ছবির গল্প রচিত হয়েছে মা-মেয়েকে ঘিরে। সেক্ষেত্রে অভিষেক বাদ পড়বেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে